চাঁপাইনবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন আজ

Send
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৫৩, অক্টোবর ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০০:১১, অক্টোবর ১৪, ২০১৯

ভোটের প্রতীকী ছবি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাচন আজ সোমবার (১৪ অক্টোবর)। সকাল ৯ টা থেকে শুরু হবে ভোটগ্রহণ। চলবে বিকাল ৫টা পর্যন্ত। এ উপলক্ষে সব ধরনের প্রস্তুতি নিয়েছে জেলা নির্বাচন অফিস।
রবিবার (১৩ অক্টোবর) দুপুর ১২ টায় সব ভোটকেন্দ্রে পাঠানো হয়েছে ব্যালট পেপার, অমোচনীয় কালিসহ বিভিন্ন সরঞ্জাম। প্রতিটি কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের কাছে ভোটগ্রহণের ব্যালট পেপারসহ প্রয়োজনীয় সরঞ্জামাদি বুঝিয়ে দেন জেলা রিটানিং কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান ও সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন। এর আগে নির্বাচন অফিসের পক্ষ থেকে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের দেওয়া হয়েছে বিশেষ প্রশিক্ষণ।
সুষ্ঠুভাবে ভোটগ্রহণের জন্য প্রতিটি কেন্দ্রে তিনজন পুলিশ, ১২ জন আনসার ও একজন গ্রাম পুলিশ নিয়োজিত থাকবে। পাশাপাশি পুরো উপজেলায় ১৯টি পুলিশের টিম, পাঁচ প্লাটুন বিজিবি ও ছয়টি র‌্যাবের টিম টহল দেবে। এছাড়া ১১ জন ম্যাজিস্ট্রেট পুরো নির্বাচনে দায়িত্ব পালন করবেন।
পঞ্চম ধাপের উপজেলা পরিষদের এই নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট নজরুল ইসলাম, বিএনপির প্রার্থী তসিকুল ইসলাম তসি ও আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান তোতা।


 

/ওআর/

লাইভ

টপ