বাঘায় ইউপি নির্বাচনে ৩টিতে আ.লীগ ও একটিতে বিএনপি প্রার্থীর বিজয়

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ০৫:২৩, অক্টোবর ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৫:২৬, অক্টোবর ১৫, ২০১৯

রাজশাহীরাজশাহীর বাঘা উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে তিনটিতে আওয়ামী লীগের প্রার্থী ও অপরটিতে বিএনপির প্রার্থী বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। বিজয়ীরা হলেন আওয়ামী লীগের রবিউল ইসলাম রবি, মেরাজুল ইসলাম মেরাজ, সাইফুল ইসলাম এবং বিএনপির ফিরোজ আহম্মেদ রঞ্জু।

বাঘা উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাচন অফিসার মুজিবুল আলম জানান, বেসরকারি ফলাফল অনুযায়ী চেয়ারম্যান পদে, গড়গড়ি ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী রবিউল ইসলাম রবি (নৌকা) ৪ হাজার ১০৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির স্থানীয়ভাবে মনোনীত প্রার্থী মাসুদ করিম টিপু (টেবিল ফ্যান) পেয়েছেন ২ হাজার ৬৫৬ ভোট।

পাকুড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মেরাজুল ইসলাম মেরাজ (নৌকা) ৭ হাজার ৬৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির স্থানীয়ভাবে মনোনীত প্রার্থী ৫ হাজার ১৬৫ ভোট পেয়েছেন।

মনিগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম (নৌকা) ৯ হাজার ৬৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির স্থানীয়ভাবে মনোনীত প্রার্থী ৯ হাজার ১৯৮ ভোট পেয়েছেন।

বাজুবাঘা ইউনিয়নে বিএনপির স্থানীয়ভাবে মনোনীত প্রার্থী ফিরোজ আহম্মেদ রঞ্জু (আনারস) ৩ হাজার ৬৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী ফজলুর রহমান (নৌকা) ভোট পেয়েছেন ৩ হাজার ৫৯৮ ভোট।

এদিকে রাজশাহীর তানোর উপজেলা নির্বাচন অফিসার ও উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার কামরুজ্জামান জানান, সোমবার রাজশাহীর তানোর উপজেলার সরনজাই ইউপি’র সংরক্ষিত নারী আসনের উপ-নির্বাচনে নাসিমা বিবি নির্বাচিত হয়েছেন। ৩ ওয়ার্ডের ৩টি কেন্দ্র (জিরাফ) প্রতীকে নাসিমা বিবি ভোট পেয়েছেন ৪৬৬টি এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বী (সূর্যমূখী ফুল) প্রতীকে জোসনা বিবি ৩টি ওয়ার্ডে ভোট পেয়েছেন ৪৩৬টি।

 

/জেজে/

লাইভ

টপ