হিলিতে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত পলাতক ৮ আসামি গ্রেফতার

Send
হিলি প্রতিনিধি
প্রকাশিত : ১৩:০৩, অক্টোবর ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:১৩, অক্টোবর ১৬, ২০১৯

গ্রেফতার

দিনাজপুরের হিলিতে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত পলাতক ৮ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর সাড়ে ৩টার দিকে হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। হাকিমপুর থানার ওসি রেজাউল করিম বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, হিলির রাজধানী মোড়ের মৃত জানবক্স মালিতার ছেলে রমজান মালিতা (৩৭), চন্ডিপুর গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে আলিউর রহমান (৩১), একই গ্রামের  সেকেন্দার আলীর ছেলে শাহিনুর রহমান (৩১)। এরা তিনজনই ২ বছর ও ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি। এছাড়া বিশাপাড়া গ্রামের কবির হোসেনের ছেলে রায়হান হোসেন (২১), কাকড়াপালি গ্রামের মৃত আবুল প্রধানের ছেলে বাবুল মিয়া (৪৫), একই গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে মমিনুল ইসলাম (৩৮), আফতাব কাজীর ছেলে মঞ্জুরুল কাজী (৩০), মোবারক হোসেনের ছেলে বিপ্লব হোসেন (২৭)। এরা ৫ জনই বিভিন্ন মামলার ওয়াররেন্টভুক্ত পলাতক আসামি।

ওসি রেজাউল করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলামের নেতৃত্বে হাকিমপুর থানা পুলিশের বিশেষ একটি দল মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩টার দিকে হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তিনজন সাজাপ্রাপ্ত আসামি ও ওয়ারেন্টভুক্ত পলাতক ৫ আসামিকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। তারা সবাই দীর্ঘদিন ধরে পলাতক ছিল এবং আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি ছিল। সবাইকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

 

 

 

/জেবি/

লাইভ

টপ