ফেনীতে ‘গোলাগুলিতে’ ডাকাত নিহত

Send
ফেনী প্রতিনিধি
প্রকাশিত : ১৪:০৭, অক্টোবর ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:২১, অক্টোবর ১৬, ২০১৯

বন্দুকযুদ্ধফেনীর সোনাগাজীতে পুলিশের সঙ্গে গোলাগুলিতে ইকবাল হোসেন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। ইকবাল  ডাকাত দলের সর্দার ও ৩৭ মামলার আসামি বলে দাবি করছে পুলিশ।  এসময় পুলিশের এক কর্মকর্তাসহ তিন পুলিশ আহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত সোয়া ৩টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের পাঠানবাড়ি সংলগ্ন সোনাগাজী-মুহুরি সড়ক এলাকায় এ ঘটনা ঘটে।

ডিবির ওসি রণজিৎ কুমার বড়ুয়া বলেন, ঘটনার দিন রাতে ওই এলাকায় ১৪-১৫ জনের একদল সশস্ত্র ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও থানা-পুলিশ ওই এলাকায় অবস্থান নেয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ইকবালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি উদ্ধার করা হয়।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ  বলেন, ইকবালের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানাসহ জেলার বিভিন্ন থানায় হত্যা, অপহরণ, চাঁদাবাজি, অস্ত্র ও ডাকাতির অভিযোগে ৩৭টি মামলা রয়েছে । এই ঘটনায় আহত হয়েছেন পুলিশের এসআই নুরুল করিম, পুলিশ কনস্টেবল আবুল খায়ের ও আবদুল মান্নান।

সোনাগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুরুল আলম বলেন, আহত তিন পুলিশ সদস্যের আঘাত সামান্য হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

 

/এসটি/

লাইভ

টপ