নেত্রকোনায় কিশোরকে কুপিয়ে হত্যার অভিযোগ, আটক ৫

Send
নেত্রকোনা প্রতিনিধি
প্রকাশিত : ১৫:১৪, অক্টোবর ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:২৫, অক্টোবর ১৬, ২০১৯

লাশ

নেত্রকোনার দূর্গাপুরে পূর্ব শত্রুতার জের ধরে কাউসার আহমেদ নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে এগারোটার দিকে দুর্গাপুর পৌর শহরের পুলিশ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, দুর্গাপুর পৌর শহরের পুলিশ মোড়ে কাওসারের একটি মোটরসাইকেল গ্যারেজ আছে। মঙ্গলবার রাতে স্থানীয় সুসং ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মেহেদী হাসান সাহসসহ কয়েকজন ওই গ্যারেজে গিয়ে কাউসারকে গুরুতর আহত করে। পরে রাত একটার দিকে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে  চিকিৎসক মৃত ঘোষণা করে। কাউসার স্থানীয় একটি মাদ্রাসায় দাখিলে পড়তো। এ ঘটনায় জেলা বিএনপির সহ-সভাপতি ও অভিযুক্ত মেহেদি হাসানের দাদা আবু চানসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

দূর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘অভিযুক্ত মেহেদি হাসানের দাদাসহ ৫ জনকে আটক করা হয়েছে এবং কি কারণে হত্যাকাণ্ড ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। মামলার প্রস্তুতির কথাও জানান ওসি। লাশ এখনো ময়মনসিংহ মেডিক্যাল কলেজে থেকে এসে পৌঁছেনি। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে ও সব ধরণের অপ্রীতিকর পরিস্থিতি ঠেকাতে এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।                                                  

/জেবি/

লাইভ

টপ