আ.লীগ থেকে হাইব্রিডদের ঝেঁটিয়ে বের করে দিতে হবে: নানক

Send
দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৪০, অক্টোবর ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৪৭, অক্টোবর ১৬, ২০১৯

বক্তব্য রাখছেন জাহাঙ্গীর কবীর নানক (ছবি- প্রতিনিধি)

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক বলেছেন, ‘আওয়ামী লীগের মধ্যে হাইব্রিড ঢুকে পড়েছে, ফ্রিডম পার্টি-বিএনপি ঢুকে পড়েছে। এদের ঢুকালো কে? যারা ঢুকেছে, তাদের ঝেঁটিয়ে বের করে দিতে হবে।’

আজ বুধবার (১৬ অক্টোবর) দিনাজপুর দিনাজপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি। নানক বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন তিনি যে অভিযান শুরু করেছেন তাতে কেউ ছাড় পাবে না। শুধু ঢাকায় নয়, সারাদেশে মাদকের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে, চাঁদাবাজির বিরুদ্ধে অভিযান চলবে।’ এই অভিযানের জন্য সবাইকে প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে নানক বলেন, ‘তিনি বলেছেন, আওয়ামী লীগের দিন শেষ। মির্জা ফখরুল সাহেব-জিয়াউর রহমান এটা স্বপ্ন দেখেছিলেন। আওয়ামী লীগ নয়, বরং জিয়াউর রহমানই শেষ হয়ে গিয়েছে। বিএনপি শেষ হয়েছে। আওয়ামী লীগকে শেষ করা আপনাদের পক্ষে সম্ভব না। আওয়ামী লীগের কর্মীদের জন্ম হয় নীতি আদর্শের দ্বারা। আপনাদের দল ও কর্মীদের মধ্যে কোনও আদর্শ নেই। যার কারণে আপনাদের দল মুখ থুবড়ে পড়েছে।’

দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. মোস্তাফিজুর রহমান এমপি’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশচন্দ্র সেন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, মনোরঞ্জন শীল গোপাল এমপি, শিবলী সাদিক এমপি প্রমুখ।

জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত দিনব্যাপী এই বর্ধিত সভায় দিনাজপুর জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নেন। 

 

 

/এফএস/

লাইভ

টপ