বগুড়ার শেরপুরে বাসের ধাক্কায় ভটভটি চালক নিহত

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১৫:১২, অক্টোবর ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:৩২, অক্টোবর ১৭, ২০১৯

বাসচাপায় ভটভটি চালক নিহত

বগুড়ার শেরপুরের ধুনট মোড় এলাকায় বৃহস্পতিবার সকালে বাসের ধাক্কায় রুবেল মিয়া (৩৫) নামে এক ভটভটি চালক নিহত হয়েছেন। এ সময় শ্রীবোস চন্দ্র পাল (৩৩) নামে ভটভটির এক যাত্রী আহত হয়েছেন। শেরপুর থানার ওসি হুমায়ুন কবীর এ কথা জানান।

নিহত ভটভটি চালক রুবেল মিয়া বগুড়ার শাজাহানপুর উপজেলার গোহাইল গ্রামের লোকমান হোসেনের ছেলে। আহত ব্যক্তি একই এলাকার গন্দ্রীয় চন্দ্র পালের ছেলে শ্রীবোস চন্দ্র পাল।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে শ্যালো চালিত ভটভটিতে মাটির পাত্র নিয়ে চালক রুবেল মিয়া শেরপুর সদরে দিকে যাচ্ছিলেন। তার সঙ্গে মাটির পাত্রের মালিক শ্রীবোস চন্দ্রও ছিলেন। সকাল সাড়ে ৬টার দিকে তারা শেরপুরের ধুনট মোড় এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে পৌঁছেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী সৌখিন এন্টারপ্রাইজের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৬৭৪৫) ভটভটিকে ধাক্কা দেয়। এতে ভটভটি চালক রুবেল ও যাত্রী শ্রীবোস আহত হন। পরে শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মিয়া মারা যান।

পুলিশ কর্মকর্তা আরও জানান, দুর্ঘটনা কবলিত বাস ও ভটভটি জব্দ করা হয়েছে। বাস চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে শেরপুর থানায় মামলা হয়েছে।

 





 

/জেবি/

লাইভ

টপ