নারী হত্যার অভিযোগে বাবা-ছেলে আটক

Send
দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৪৫, অক্টোবর ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৫৭, অক্টোবর ১৭, ২০১৯

দিনাজপুরদিনাজপুরের বিরলে ছুরিকাঘাতে সাবিনা বেগম (২২) নামে এক নারীকে হত্যার অভিযোগে বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ। বুধবার (১৬ অক্টোবর) রাতে উপজেলার শহরগ্রাম ইউপির রতনৌর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ (ওসি)এটিএম গোলাম রসুল।

আটককৃতরা হলেন উপজেলার মঙ্গলপুর ইউপির মোস্তফাবাদ (পাঠানপাড়া) গ্রামের রাজা মিঞা (৫৫) ও তার ছেলে বদির ওরফে বদি (২৭)।

ওসি জানান, হত্যাকাণ্ডের ঘটনায় সাবিনার বাবা শফিকুল বাদী হয়ে বিরল থানায় ওই দুই জনকে আসামি করে ৩০২ ও ৩৪ ধারায় মামলা দায়ের করেন। এর আগে ছুরিকাঘাতের পর চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার রাতে সাবিনা মারা যান। ঘটনার পর থেকেই ওই দুই জন সপরিবারে পলাতক ছিল।

উল্লেখ্য, বিরলের মোস্তফাবাদ (খাদ্য গুদাম) গ্রামে বিধবা নারী সাবিনাকে ১০ অক্টোবর বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৮টায় মোবাইলে গ্রামীণ ব্যাংক মঙ্গলপুর শাখা কার্যালয় চত্বরে ডেকে নেয় বদি। পরে তাকে ইট দিয়ে বেধড়ক মারধর করা হয়। এ সময় আশপাশের লোকজন আসার শব্দ পেয়ে সাবিনাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় বদি।পরে স্থানীয়রা সাবিনাকে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরদিন শুক্রবার তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে মঙ্গলবার রাত সোয়া ১২টার দিকে সাবিনা মারা যান।

সাবিনার পরিবারের অভিযোগ, বদি দীর্ঘদিন সাবিনাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল।

/এআর/এমওএফ/

লাইভ

টপ