গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম আর নেই

Send
রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত : ০৬:২৭, অক্টোবর ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৬:৩০, অক্টোবর ১৮, ২০১৯

হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে ঢাকার এ্যাপোলো হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। তার মৃত্যুতে দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
উপজেলা পরিষদ চেয়ারম্যানের পাশাপাশি তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার পুত্রসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী জানান, এবিএম নুরুল ইসলাম দুই মেয়াদে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। এরপর ২০১৪ সালে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৯ সালে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি গোয়ালন্দ বাজার আড়তপট্টি এলাকার বাসিন্দা ছিলেন।

তার স্বজন গোয়ালন্দ রাবেয়া ইদ্রিস মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ জানান, মরদেহ ঢাকা থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় গোয়ালন্দ কামরুল ইসলাম সরকারি কলেজ মাঠে তার জানাযা অনুষ্ঠিত হবে।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) কাজী ইরাদত আলী বলেন, এবিএম নুরুল ইসলামের মতো স্বচ্ছ রাজনীতিবিদের অকাল মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হয়েছে। তার মৃত্যুর ফলে শুক্রবার গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সম্মেলন ও উজানচর ইউনিয়ন সম্মেলন স্থগিত করা হয়েছে।

/এমপি/

লাইভ

টপ