নলডাঙ্গায় কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার

Send
নাটোর প্রতিনিধি
প্রকাশিত : ১২:৩৮, অক্টোবর ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:৪৮, অক্টোবর ১৯, ২০১৯

ঝুলন্ত-লাশ

নাটোরের নলডাঙ্গা উপজেলার পীরগাছা এলাকার একটি আম বাগান থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি আত্মহত্যা না হত্যা এ রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। নলডাঙ্গা থানার ওসি তদন্ত  উজ্জল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের নাম তামান্না খাতুন টিয়া (১৭) রাজশাহীর বাগমারা উপজেলার সমসপাড়া গ্রামের আব্দুর রশীদের মেয়ে। সে পুঠিয়া উপজেলার সাধনপুর পঙ্গু শিশু নিকেতন সমন্বিত অবৈতনিক ডিগ্রি কলেজের এইচ এসসি প্রথম বর্ষের ছাত্রী। 

পরিবারের বরাত দিয়ে ওসি তদন্ত উজ্জল হোসেন জানান, তামান্নার বাবা শুক্রবার রাত ১১টার দিকে মেয়ের ঘরে এক ছেলেকে দেখতে পায়। এসময় ছেলেটি জানায়, সে তামান্নাকে ভালোবাসে। তাকে সে বিয়ে করতে চায়। এর এক পর্যায়ে ছেলেটি তামান্নাকে নিয়ে চলে যায়। শনিবার সকাল ৮টার দিকে পীরগাছা এলাকার রাখালগাছা মোড়ে একটি আম বাগান থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তামান্নার  ‍ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়। 

এক প্রশ্নের জবাবে তিনি জানান, নিহতের শরীরে জখমের কোনও চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধর্ষণের কোনও আলামতও পাওয়া যায়নি। ঘটনার পর থেকে ছেলেটি পলাতক রয়েছে। তামান্না আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে তা ময়নাতদন্ত ও ঘটনার তদন্ত শেষে জানা যাবে। সম্ভাব্য সব গুঞ্জন ও তথ্য নিয়ে কাজ করছে পুলিশ।

 

/জেবি/

লাইভ

টপ