আরিচা ঘাট থেকে দুই পা বাঁধা লাশ উদ্ধার

Send
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৩:১৮, অক্টোবর ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৩৩, অক্টোবর ১৯, ২০১৯

আরিচা ঘাটের কাছ থেকে লাশ উদ্ধারমানিকগঞ্জের শিবালয় উপজেলার আরিচা ঘাটের কাছ থেকে শনিবার (১৯ অক্টোবর) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, তাকে শ্বাসরোধে হত্যার পর লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম আজিম উদ্দিন (৫৫)।তার বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলার চৌগাংগা গ্রামে। শিবালয় থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল ৮টার দিকে আরিচা ঘাটের চার নম্বর ঘাট এলাকায় ইসলামিয়া বোর্ডিং নামের একটি আবাসিক হোটেলের পেছনে নদীর পাড়ে লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।  খবর পেয়ে শিবালয় থানা পুলিশ সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। এ সময় লাশটি পাতলা কম্বল দিয়ে মোড়ানো এবং মাফলার দিয়ে দুই বাঁধা অবস্থায় ছিল। ময়নাতদন্তের জন্য লাশটি মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিদর্শক নজরুল ইসলাম জানান, এ ঘটনায় ইসলামিয়া বোর্ডিংয়ের ব্যবস্থাপক মিন্টু মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য বের করতে তদন্ত চলছে।এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

/এসটি/

লাইভ

টপ