হাতিয়া আ.লীগের সম্মেলন: সভাপতি মোহাম্মদ আলী, সা. সম্পাদক মহিউদ্দিন

Send
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৪১, অক্টোবর ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৪৭, অক্টোবর ১৯, ২০১৯

হাতিয়া উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক

নোয়াখালীর হাতিয়া উপজেলায় ১৬ বছর পর উপজেলা আওয়ামী লীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন আজ শনিবার (১৯ অক্টোবর) উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলরদের ভোটে সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী সভাপতি এবং আলহাজ মহিউদ্দিন আহমেদ পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক ওয়ালী উল্যাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ মহিউদ্দিন আহমেদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, নোয়াখালী-৬ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ উপদেষ্টা মোহাম্মদ আলী, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আবু তাহের, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মোমিন বিএসসি, সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কবি মোস্তফা ইকবাল।

এছাড়া আরও উপস্থিত ছিলেন হাতিয়া পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ছাইফ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি কেফায়েত উল্যা, উপজেলা যুবলীগ সভাপতি শাহ আজিজুর রহমান মিরাজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মহিন উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম রাজু, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক হুমায়ুন কবির বাবলু ও এটিএম সিরাজ উদ্দিন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি আল আমিনসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সম্মেলনে বক্তারা বলেন, আগের যে কোনও সময়ের তুলনায় বর্তমানে হাতিয়া উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। এ ঐক্যের ফল ভোগ করছে গোটা দ্বীপের সাধারণ মানুষ। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নদী ভাঙন ও বিদ্যুৎ সমস্যা অচিরেই সমাধান হবে।

পরে, দ্বিতীয় অধিবেশনে ৪শ’ ৬৪ জন কাউন্সিলর ও ডেলিগেট কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে মুক্ত গণতন্ত্র চর্চার মাধ্যমে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

নব নির্বাচিত সভাপতি মোহাম্মদ আলী বলেন, হাতিয়ার উন্নয়নের আমরা ঐক্যবদ্ধ। একইসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা সকলে একসঙ্গে কাজ করে যাবো।

 

/টিএন/

লাইভ

টপ