সোনারগাঁওয়ে ডাকাতি মামলায় ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান গ্রেফতার

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১১:১৪, অক্টোবর ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:১৫, অক্টোবর ২১, ২০১৯

 

হাবিবুর রহমান নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বারদী ইউনিয়ন পরিষদ সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান হাবুকে ডাকাতি মামলায় গ্রেফাতার করেছে পুলিশ। রবিবার (২০ অক্টোবর) দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার (ওসি ) মনিরুজ্জামান । তিনি বলেন, তার বিরুদ্ধে ডাকাতিসহ চারটি মামলায় ওয়ারেন্ট রয়েছে । তাকে সোমবার নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক(এসআই) মো. আমিনুল ইসলাম জানান, উপজেলার বারদী ইউনিয়নের মান্দারপাড়া গ্রামের ওয়াদুদ বেপারীর ছেলে ও বারদী পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবুর বিরুদ্ধে সোনারগাঁ থানায় ডাকাতিসহ চারটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। ওই ওয়ারেন্টে তাকে গ্রেফতার করা হয়।

এলাকাবাসীর অভিযোগ, হাবিবুর গত ২০ বছর ধরে ডাকাতি করে আসছে। তার অত্যাচারে বারদী ইউনিয়নের পাইকপাড়া, গোলায়পাড়া,মান্দারপাড়া, মসলেন্দপুর, নাকুরিয়াহাটি, চেঙ্গাকান্দি, নুনেরটেক, আলগীরচর, দলরদী, শেখেরচরের গ্রামের লোকজন অতিষ্ঠ। স্থানীয় মোতালেব, নূর আমিন, কবীর, সামি আক্তার, শাহাজালাল, ডালিম, নূর মোহাম্মদ, দীন ইসলাম, ফালান মিয়াসহ ১৫/২০ জনের বাহিনী নিয়ে তিন ডাকাতি কর্মকাণ্ড করে।
এলাকাবাসীর আরও অভিযোগ, হাবিবুরের বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্র মজুত রয়েছে। সে এই অস্ত্র নিয়ে এলাকা মহড়া দেয়। সবসময় এলাকাবাসী তার আতঙ্কে থাকে।
বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক চিকিৎসার কারণে ভারতে যাওয়ার সময় ইউনিয়ন পরিষদের সদস্য হাবিবুরকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দিয়ে যান। এ দায়িত্ব পাওয়ার পর থেকে হাবিবুর প্রতিদিন ইউনিয়ন পরিষদে বসছেন।

/এআর/

লাইভ

টপ