১৩ বছর পর পৌর আ.লীগের সম্মেলন: সভাপতি রিন্টু, সম্পাদক মুন

Send
নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত : ১০:২১, অক্টোবর ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:২৫, অক্টোবর ২২, ২০১৯

পৌর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক

১৩ বছর পর নীলফামারী পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ অক্টোবর) সকাল ১১টার দিকে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন।  

শিল্পকলা একাডেমির সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে শুরু হয় সম্মেলনের আনুষ্ঠানিকতা। এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

আসাদুজ্জামান নূর বলেন, ‘ক্ষুধা দারিদ্রমুক্ত, অসাম্প্রদায়িক ও উন্নত সমৃদ্ধ  সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সে স্বপ্নপূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আমাদেরকে নিরলসভাবে কাজ করতে হবে।’

এ সময়, অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, সাবেক সংসদ সদস্য জোনাব আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে সর্ব সম্মতিক্রমে মসফিকুল ইসলামকে পুনরায় সভাপতি এবং আরিফ হোসেন মুনকে সাধারণ সম্পাদক করে নীলফামারী পৌর আওয়ামী লীগের ৭১ সদস্যের ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়।

সূত্র মতে, ২০০৬ সালে সর্বশেষ পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে মসফিকুল ইসলাম সভাপতি এবং আল-মাসুদ আলাল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।

 

/জেবি/

লাইভ

টপ