নারায়ণগঞ্জে গার্মেন্টকর্মীকে ধর্ষণ, গ্রেফতার ২

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১০:২০, অক্টোবর ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১০:৪৩, অক্টোবর ২৩, ২০১৯

গ্রেফতার

নারায়ণগঞ্জ বন্দরের কুড়িপাড়া এলাকায় এক গার্মেন্টকর্মীকে (১৯) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার সন্ধ্যার পর এ ঘটনা ঘটে। রাতেই এ ঘটনায় অভিযুক্ত ছগির (২২) ও আরমানকে (২০) পুলিশ গ্রেফতার করেছে। মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানা ওসি মো. রফিকুল ইসলাম।

সোমবার রাতেই নির্যাতনের শিকার গার্মেন্টকর্মীর মা বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেছেন।

তিনি জানান, অভিযুক্তরা দোষ স্বীকার করে নারায়ণগঞ্জ আদালতে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, নির্যাতিত গার্মেন্টসকর্মী সোমবার সন্ধ্যা ৭টার দিকে বন্দরের কুড়িপাড়া খালপাড় রাস্তার পাশ দিয়ে বাসায় ফিরছিলেন। এসময় একই এলাকার বখাটে  ছগির ও আরমান পেছন থেকে তার মুখ চেপে ধরে পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে ওড়না দিয়ে তার মুখ বেঁধে ধর্ষণ করে। পরে তাকে সেখানেই ফেলে রেখে যায়। নির্যাতনের শিকার ওই গার্মেন্টসকর্মী বাড়িতে গিয়ে বিষয়টি তার মাকে জানায়। পরে তার মা বন্দর থানায় এসে অভিযোগ দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে।

বন্দর থানা ওসি মো. রফিকুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে অভিযুক্তরা দোষ স্বীকার করেছে। নারায়ণগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কাছে তারা ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

 

 

 

/জেবি/

লাইভ

টপ