রায়পুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

Send
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৩:০৩, অক্টোবর ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:১৪, অক্টোবর ২৩, ২০১৯

গ্রেফতার

লক্ষ্মীপুরের রায়পুরে চতুর্থ শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাসুদ গোলদার (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলা দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম এ কথা জানান।

গ্রেফতার যুবক একই গ্রামের গোলদা বাড়ির জাকির মিয়ার ছেলে।

তিনি জানান, গত মঙ্গলবার (২২ আগস্ট) সকালে মাদ্রাসায় যাওয়ার পথে বখাটে মাসুদ তাকে ধর্ষণ করে বলে রাতেই নির্যাতিতার মা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

ছাত্রীর মা জানান, তার মেয়ে স্থানীয় একটি মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্রী (১২)। সে প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে মাদ্রাসা যাওয়ার পথে চর এলাকার নির্জন জায়গায় বখাটে মাসুদ গোলকার তার মেয়েকে একা পেয়ে ধর্ষণ করে। এসময় মেয়ের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক মাসুদ পালিয়ে যায়। পরে স্থানীয়রা মেয়েটিকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ইউপি চেয়ারম্যানের কার্যালয় নিয়ে যায়। পরে স্থানীয় চেয়ারম্যানের পরামর্শে তাকে থানায় নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু ছালে মিন্টু ফরাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাটি জানার পর এলাকাবাসীর সহযোগিতায় মাসুদকে ধরে পুলিশে দিয়েছি।’

রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন,‘এ ঘটনায় ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই মামলায় গ্রেফতার দেখিয়ে মাসুদ নামে এক যুবককে আদালতে পাঠানো হয়েছে।’

 

 

/জেবি/

লাইভ

টপ