গাজীপুরে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৬:১১, অক্টোবর ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৬:২০, অক্টোবর ২৪, ২০১৯

 

ধর্ষণগাজীপুরে এক বাবার বিরুদ্ধে নিজের কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৩ অক্টোবর) বিকালে ওই কিশোরীর মা বাদী হয়ে বাসন থানায় মামলা করেছেন। পরে এমারত (৪০) নামের ওই বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। গাজীপুর মেট্রোপলিটনের (জিএমপি) বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম কাউসার চৌধুরী এ তথ্য জানান।

অভিযুক্ত এমারত গাজীপুর সিটির ইটাহাটা এলাকার বাসিন্দা এবং পেশায় ইটভাটা শ্রমিক।

ওসি কাউসার চৌধুরী মামলার বরাত দিয়ে জানান, গত সোমবার (২১ অক্টোবর) সকাল ৬টার দিকে ১৩ বছর বয়সী মেয়েকে দাদির সঙ্গে ঘরে রেখে কর্মস্থলে যান মা। একসময় মেয়েটির দাদি প্রয়োজনে বাড়ির বাইরে যান। এই সুযোগে বাবা এমারত ভয়ভীতি দেখিয়ে মেয়েকে ধর্ষণ করে। বেলা ১২টার দিকে বাসায় ফিরলে মাকে ঘটনাটি খুলে বলে ওই কিশোরী। এর প্রতিবাদ করলে এমারত মেয়ে ও স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে হত্যার হুমকি দেয়। এসময় মা-মেয়ে ঘটনাস্থল ত্যাগ করেন এবং বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানান। এতে কোনও ফল না পেয়ে বুধবার থানায় মামলা দায়ের করেন মা। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমারত ধর্ষণের কথা অস্বীকার করেছে। সে বলেছে পাশের এক বয়স্ক লোকের সঙ্গে মেয়ের বিয়ে দিতে রাজী না হওয়ায় মা-মেয়ে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে। তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

 

/আইএ/

লাইভ

টপ