নারায়ণগঞ্জে চারতলা ভবন ধসে নিহত ১, আহত ৫

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৪৩, নভেম্বর ০৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০১:০৬, নভেম্বর ০৪, ২০১৯

নারায়ণগঞ্জে ধসে পড়েছে একটি চারতলা ভবননারায়ণগঞ্জ শহরে একটি চারতলা ভবন ধসে পড়ে একজন নিহত ও পাঁচ জন আহত হয়েছেন। নিহতের নাম শোয়েব আহমেদ। শহরের এক নম্বর বাবুরাইল তাঁতিপাড়া এলাকায় রবিবার (৩ নভেম্বর) বিকেল চারটায় এ ঘটনা ঘটে। জেলার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক বিষয়টি নিশ্চিত করেছেন।

নারায়ণগঞ্জে ধসে পড়া ভবনে উদ্ধার তৎপরতা
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, আসরের নামাজ চলাকালীন ভবনটি ধসে পড়ে। ঘটনার পরপরই স্থানীয় লোকজন দ্রুত এগিয়ে এসে উদ্ধার তৎপরতা শুরু করেন। একে একে ভবন থেকে ৪ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাদের দ্রুত নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা শোয়েব নামের একজনকে মৃত ঘোষণা করেন। নিহত শোয়েব উজির আলী উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র বলে নিহতের স্বজনরা নিশ্চিত করেছেন।
তিনি আরও জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ, জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে এসে উদ্ধার তৎপরতা শুরু করেন।
বাড়ির মালিক শিউলি বেগমের ভাই সুমন মিয়া জানান, আসরের নামাজ পড়ে এসে তিনি দেখতে পান তার বোনের মালিকানাধীন চারতলা ভবনটি পশ্চিম পাশে একটি খালের ওপর হেলে পড়েছে। খালের পশ্চিম প্রান্তে একটি গ্যারেজ ছিল, সেটিও ভবনের নিচে পড়ে দুমড়ে-মুচড়ে যায়।

সুমন মিয়া জানান, ভবনটিতে ওয়াজিত নামে আরও একজন আটকা পড়েছে। সে এই ভবনে একজনের কাছে পড়তে এসেছিল বলে আমরা জানতে পেরেছি। আহত অপর তিনজনকে নারায়ণগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।
খোঁজ নিয়ে জানা যায়, এই ভবনটির মালিক চার জন। এরমধ্যে শাজাহান ও শিউলি বেগমের নাম জানা গেছে। বাকি দুজন এদের নিকটাত্মীয়।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নির্মাণে ত্রুটি থাকায় ভবনটি ধসে পড়েছে।
পুলিশ ভবনের মালিকদের আটকের চেষ্টা চালাচ্ছে।

 

/টিএন/এমওএফ/

লাইভ

টপ