তিন জেলায় তিন জনের লাশ উদ্ধার

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ০৫:২২, নভেম্বর ০৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:১৩, নভেম্বর ০৮, ২০১৯





লাশবান্দরবান, শেরপুর ও ঝিনাইদহে আলাদা ঘটনায় তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (৬ নভেম্বর) বিভিন্ন সময়ে তাদের লাশ উদ্ধার করা হয়। আমাদের প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত তুলে ধরা হলো:

বান্দরবানে যুবকের লাশ উদ্ধার
বান্দরবা‌ন সদ‌রের টংকাবতীর র‌হিম কন্ট্রাকটরের রাবার বাগান থে‌কে এক যুব‌কের লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লি‌শ। বুধবার (৬ ন‌ভেম্বর) সন্ধ্যা ৭টায় লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় দু’জন‌কে আটক ক‌রা হয়েছে।
নিহত যুবকের নাম মো. আকরাম হোসেন। তার বাড়ি লামায়। আটক দুজন হলো—বেলাল হো‌সেন ও নূর হো‌সেন। তা‌দের বা‌ড়ি লামার সরই ইউনিয়নের ক্যায়াজু পাড়ায়।
পু‌লিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যায় পাশের এলাকার লোকজন র‌হিম কন্ট্রাকটরের রাবার বাগা‌নে এক‌টি লাশ প‌ড়ে থাক‌তে দে‌খে সরই ইউ‌নিয়‌নের ক্যায়াজু পাড়া পু‌লিশকে খবর দেয়। তার শরী‌রের বি‌ভিন্ন স্থা‌নে ধারা‌লো অস্ত্রের আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে। এ সময় পু‌লিশ এসে লাশটি উদ্ধার ক‌রে।
এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন সরই ইউনিয়‌নের ক্যায়াজু পাড়া পু‌লিশ ফাঁড়ির ইনচার্জ মো ম‌নিরুল ইসলাম।
শেরপুরে নিখোঁজের ৫ দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার
শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের ৫ দিন পর আকিব ইসলাম খান অমি (১২) নামে পঞ্চম শ্রেণির ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৬ নভেম্বর) দুপুরে বাড়ির পাশের ধানক্ষেত থেকে বস্তাবন্দি অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় তিন যুবককে আটক করেছে পুলিশ।
অমি নালিতাবাড়ী পৌর শহরের শাহীন স্কুলের ছাত্র এবং নালিতাবাড়ী শহরের কালিনগর মহল্লার আব্দুর রউফ খানের ছেলে।
পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার (২ নভেম্বর) বিকালে বাড়ির পাশে স্থানীয় নাজমুল স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজের মাঠে খেলতে যায় অমি। বিকাল ৪টার দিকে বাসায় ফেরার কথা বলে চলে আসে সে। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। নিখোঁজের পরপরই পরিবারের পক্ষ থেকে তার সন্ধান চেয়ে মাইকিং করা হয়। এছাড়া থানায় সাধারণ ডায়েরি করা হয়। অনেক খোঁজাখুঁজির পর বুধবার দুপুরে বাড়ির পাশের ধানক্ষেত থেকে হাত-পা বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় জড়িত সন্দেহে মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে আটক তিনজন হলো রাকিব, জসিম ও সিয়াম। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতেই লাশ পাওয়া গেছে।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে।

ঝিনাইদহে নিখোঁজের ৬ দিন পর গৃহবধূর লাশ উদ্ধার
ঝিনাইদহের মহেশপুরের ডাকাতিয়া গ্রামের মাঠ থেকে রিতু খাতুন (১৯) নামের এক গৃহবধূর গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে ডাকাতিয়া গ্রামের একটি লিচু বাগান থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।
রিতু উপজেলার পদ্মরাজপুর গ্রামের সাগর তরফদারের স্ত্রী ও ডাকাতিয়া গ্রামের আব্দুর সবুরের মেয়ে।
মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম জানান, গত ৩১ অক্টোবর সকাল ৯টায় শ্বশুর বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন রিতু খাতুন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। সকালে ডাকাতিয়া গ্রামের মাঠের একটি লিচু বাগানে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

 

/আইএ/

লাইভ

টপ