ফ্যাক্টরিতে আগুন দেওয়ার অভিযোগে কিশোরকে নির্যাতন

Send
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২০:২৪, জানুয়ারি ২৬, ২০১৬ | সর্বশেষ আপডেট : ২০:২৯, জানুয়ারি ২৬, ২০১৬

belkuchi chield torture pic 26-01-2016তাঁত ফ্যাক্টরিতে আগুন দেওয়ার অভিযোগে সিরাজগঞ্জের বেলকুচিতে গাছের সঙ্গে বেঁধে সাগর বিশ্বাস (১৫) নামে এক কিশোরকে নির্যাতনের ঘটনা ঘটেছে। সোমবার বিকেলে উপজেলার তামাই রয়নাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
সাগর বিশ্বাস উপজেলার তামাই রয়নাপাড়া গ্রামের রেজাউল বিশ্বাসের ছেলে।
নির্যাতিত কিশোরের মা সাদেজা বেগমের অভিযোগ, ওই গ্রামের রেজাউল বিশ্বাসের সঙ্গে একই এলাকার আব্দুল মজিদের মধ্যে বেশ কিছুদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। এর আগে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনাও ঘটেছে। গত রবিবার রাত ৯টার দিকে আবদুল মজিদের আত্মীয় আবদুর রাজ্জাকের ফ্যাক্টরিসহ ৪টি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগ এনে পরদিন সোমবার দুপুরে রাস্তা থেকে তার ছেলে সাগরকে আটক করে পার্শ্ববর্তী শালবাগানে গাছের সঙ্গে বেঁধে বেধড়ক মারধর করে। দুপুর থেকে বিকেল পর্যন্ত গাছে বেঁধে রেখে নির্যাতন করা হয়। সাগরের চিৎকার শুনে এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে আসে। বিকেলে এলাকার কয়েকজন মুরুব্বির মধ্যস্থতায় সাগরকে তার বাবা ছাড়িয়ে নিয়ে আসে।এ বিষয়ে থানায় অভিযোগ করতে চাইলেও শেষ পর্যন্ত মুরুব্বিরা যেতে দেয়নি।
স্থানীয় ইউপি সদস্য হামিদুল ইসলাম জানান, আব্দুল মজিদ ও তার স্বজনরা কিশোর সাগরকে ফ্যাক্টরিতে আগুন দেওয়ার  অভিযোগে তাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে। বিষয়টি  দুঃখজনক।
এ বিষয়ে মজিদ স্থানীয় সাংবাদিকদের জানান, ফ্যাক্টরিতে আগুন দেওয়ায় তাকে গাছের সঙ্গে বেঁধে রাখা হলেও মুরুব্বীরা বিষয়টির মীমাংসা করেছেন।
বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিছুর রহমান মঙ্গলবার সন্ধ্যায় বলেন, সাংবাদিকদের মাধ্যমে ঘটনাটি শোনার পর দু’জন পুলিশ কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।
/আরএ/

লাইভ

টপ