Vision  ad on bangla Tribune

শপথ নিলেন নেত্রকোনার মেয়র ও কাউন্সিলররা

নেত্রকোনা প্রতিনিধি০১:০৪, জানুয়ারি ২৭, ২০১৬

নেত্রকোনানেত্রকোনার ৫টি পৌর সভায় নব নিবার্চিত মেয়র-কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে প্রশাসকের সম্মেলন কক্ষে নেত্রকোনা সদর পৌরসভা, মোহনগঞ্জ, দূর্গাপুর, মদন ও কেন্দুয়া পৌরসভাসহ ৫টি পৌরসভার মেয়র-কাউন্সিলদের শপথ গ্রহণ করান অতিরিক্ত সচিব ও ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি.এম. সালেহ উদ্দিন।
জেলা প্রশাসক (যুগ্ম সচিব ) ড. তরুণ কান্তি শিকদার এর সভাপতিত্বে শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত সচিব ও ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি.এম. সালেহ উদ্দিন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মতিয়র রহমান খান ও মেয়রদের মধ্যে নেত্রকোনা সদর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক আলহাজ নজরুল ইসলাম খান ,কাউন্সিলরদের মধ্যে দূর্গাপুর পৌরসভার কাউন্সিলর মতিয়র রহমান, মহিলা সংরক্ষিত কাউন্সিলর মধ্যে মোহনগঞ্জ পৌরসভার মহিলা কাউন্সিলর বেগম লাইলী আরজুমান প্রমুখ।
এসময় নেত্রকোনা সিভিল সার্জন ডা. বিজন কান্তি সরকার, অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুর রহমান প্রমানিক ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ড নূরুল আমিন তালুকদারসহ জেলার প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটারদের ভোট গ্রহণের মাধ্যমে পৌর নিবার্চন সম্পন্ন হওয়ায় ভোটার ও নিবার্চন কমিশন ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
/এআর/

লাইভ

টপ