নেত্রকোনায় অপহৃত শিশু গাজীপুরে উদ্ধার, গ্রেফতার ১

Send
নেত্রকোনা প্রতিনিধি
প্রকাশিত : ২১:০১, মার্চ ০১, ২০১৬ | সর্বশেষ আপডেট : ২১:০৫, মার্চ ০১, ২০১৬


নেত্রকোনায় আপহৃত সামীর গাজীপুরে উদ্ধারনেত্রকোনার কলমাকান্দা থেকে অপহৃত প্রথম শ্রেণির ছাত্র সামীকে (৭) গাজীপুর চৌরাস্তার বাসস্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।
অপহরণের ৩৮ ঘণ্টা পর সোমবার রাত ১২টার দিকে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়।  
নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী মঙ্গলবার দুপুরে তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বলেন, সারাদেশে হঠাৎ করে শিশু অপহরণ ও হত্যার ঘটনা বেড়ে যাওয়ায় পুলিশ বিভাগ সামী অপহরণের বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে সামীকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।
তিনি আরও জানান, সামী নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের বড়তলা গ্রামের কয়লা ব্যবসায়ী আবু সাঈদ খানের ছেলে।  সে বড়তলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। গত রবিবার সকাল ১০টার দিকে স্কুল থেকে ফেরার পথে পাশের গারামপাড়া গ্রামের কলমাকান্দা ডিগ্রি কলেজের ছাত্র জালাল উদ্দিন (১৯) তাকে অপহরণ করে। পরে মুক্তিপণ দাবি করে।
আবু সাঈদ খান ওইদিনই সন্ধ্যায় কলমাকান্দা থানায় জিডি করলে পুলিশ বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দেয়। মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে বিভিন্নস্থানে অভিযান চালায়। পরে গত সোমবার রাত ১২টার দিকে গাজীপুর চৌরাস্তা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।
এদিকে, অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার গিরিদরপুর গ্রামের আব্দুল করিমকে গ্রেফতার করেছে। এসময় ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জামাল ও করিমের সহযোগী চার নারীসহ ১১ জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মূল অপহরণকারী জালাল উদ্দিনকে গ্রেফতারের চেষ্টা চলছে।
/জেবি/টিএন/

লাইভ

টপ