হবিগঞ্জে টাকার জন্য ছেলেদের হাতে বাবা খুন

হবিগঞ্জ প্রতিনিধি১১:৫৫, মার্চ ০৪, ২০১৬

স্বজনদের আহাজারিহবিগঞ্জে তিন কোটি টাকার বিরোধকে কেন্দ্র করে বাবাকে হত্যার অভিযোগ উঠেছে দুই ছেলের বিরুদ্ধে। খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই পুলিশ লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার দরিয়াপুর গ্রামের কিতাব আলী শহরের মাহমুদাবাদ এলাকায় বসবাস করতেন। সম্প্রতি কিতাব আলী বিভিন্ন স্থানে তিন কোটি টাকার জমি বিক্রি করেন। জমি বিক্রির টাকা নিয়ে দুই ছেলের সঙ্গে কিতাব আলীর বিরোধ বাধে। বৃহস্পতিবার সন্ধ্যায় কিতাব আলী মারা গেছেন মর্মে তার দুই ছেলে মাইকে প্রচার করেন। খবর শুনে আশপাশের লোকজন তাকে দেখতে বাড়িতে আসেন। কিন্তু কিতাব আলীর শরীরে বিভিন্ন ধরনের আঘাতের চিহ্ন দেখে প্রতিবেশীদের সন্দেহ হয়। বিষয়টি সদর থানা পুলিশকে জানানো হলে রাত সাড়ে ১০টায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
এ ব্যাপারে নিহত কিতাব আলীর ছোট বোন জমিলা খাতুন ও পুতুলা আক্তার জানান, টাকার ভাগ বাটোয়ারা নিয়ে দ্বন্দ্বের কারণে ছেলেরা তাকে হত্যা করে স্ট্রোকের নাটক সাজিয়েছে।
কিতাব আলীর ভাই বিলাত মিয়া অভিযোগ করেন, টাকার জন্য তার ভাইকে হত্যা করা হয়েছে। এদিকে, কিতাব আলীর দুই ছেলে আল আমিন ও জুয়েল মিয়া জানান, তার বাবা স্ট্রোক করে মারা গেছেন।এখন তাদেরকে ফাঁসানোর চেষ্টা চলছে।
হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, নিহতের স্বজনদের মৌখিক অভিযোগের ভিক্তিতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে বোঝা যাবে এটি হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু।
বিটি/এপিএইচ/

লাইভ

টপ