গাজীপুরে রিসোর্টে ডাকাতি, বিআরটিএ কর্মকর্তাসহ আহত ৫

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১২:৩১, মার্চ ০৪, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১২:৩১, মার্চ ০৪, ২০১৬

ডাকাতিগাজীপুর সদর উপজেলার ভবানীপুর ইকো রিসোর্টে ডাকাতি হয়েছে। এ সময় ডাকাতরা হামলা চালিয়ে বাংলাদেশ রোড অ্যান্ড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) দুই কর্মকর্তাসহ পাঁচজনকে মারধর করে নগদ টাকা ও মুঠোফোন লুট করে নিয়ে গেছে।  বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে ডাকাতির ঘটনা ঘটে।
ইকো রিসোর্টের অতিথি ওয়াকিব হোসেন বলেন, শুক্রবার আমাদের পিকনিক করার কথা ছিল। এ জন্য আগের রাত বৃহস্পতিবার আমরা ১৫ জনের মতো ভবানীপুর ইকো রিসোর্টে আসি। রাত আড়াইটার দিকে ৪০-৫০ জনের সশস্ত্র একটি ডাকাত দল রিসোর্টে হানা দেয়। পরে ডাকাতরা ৪-৫ জন করে প্রতিটি কটেজে ছড়িয়ে পড়ে এবং কয়েকজনকে মারধর করে নগদ টাকা ও কয়েকটি মুঠোফোন লুট করে নিয়ে যায়।
এ সময় ডাকাতদের হামলায় উত্তরা বিআরটিএ এর কর্মকর্তা আশরাফুজ্জামান (৫৫), তার গাড়ি চালক নূরুল ইসলাম (৫০), গাজীপুর বিআরটিএ’র পরিদর্শক (ইন্সপেক্টর) ওয়াজেদ হোসেন (৫২) ও রিসোর্টের স্টাফ ইসমাইল হোসেন আহত হন। একজনের নাম জানা যায়নি। পরে তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত আশরাফুজ্জামানকে ঢাকার ইবনে সিনা হাসপাতালে পাঠানো  হয়েছে।
জয়দেবপুর থানাধীন হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে ২৫-৩০ জন ডাকাত ওই রির্সোটে হানা দেন। পরে কয়েকজনকে মারধর করে ২০ হাজার টাকা ও কয়েকটি মুঠোফোন লুট করে নিয়ে যায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
/বিটি/এফএস/

লাইভ

টপ