ত্বকীর কবর ছুঁয়ে অঝোরে কাঁদলেন বাবা, আইভীর চোখে জল

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৩৪, মার্চ ০৬, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৯:৩৪, মার্চ ০৬, ২০১৬



ত্বকীর কবরে ফুল দিচ্ছেন মেয়র আইভীনারায়ণগঞ্জের আলোচিত মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকীর লাশ ২০১৩ সালের ৮ মার্চ উদ্ধারের পর বাবা রফিউর রাব্বির চোখে জল থাকলেও তিনি ছিলেন দৃঢ়চেতা। প্রিয় সন্তানকে হারিয়ে সেদিন থেকে বাবা রাব্বিকে খুব একটা কাঁদতে দেখা যায়নি। তবে হত্যার তিন বছরে রবিবার ছেলের কবর ছুঁয়ে তিনি কেঁদেছেন অঝোর ধারায়। একই অবস্থা ছিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীরও।
রবিবার সকাল ১০টায় বন্দর উপজেলার চৌধুরীবাড়ী এলাকায় অবস্থিত সিরাজশাহের মাজারে ত্বকীর কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করেন স্বজন ও সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্যরা। এসময় ত্বকীর কবরে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন পুস্পস্তবক অর্পণ করেন।
রফিউর রাব্বি ও সেলিনা হায়াত আইভীর মতো সাহসী দৃঢ়চেতাদের এ ধরনের কান্না দেখে সেখানে উপস্থিত অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেনি। উপস্থিত অনেকেই কেঁদেছেন। কেউবা ঢুকরে কেউবা নীরবে।
এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন ত্বকীর চাচা কথা সাহিত্যিক ওয়াহিদ, জেলা সিপিবির সভাপতি হাফিজুল ইসলাম, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি জিয়াউল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল, উদীচী জেলা কমিটির সভাপতি জাহিদুল হক দিপু, জেলা গণসংহতি আন্দোলনের সভাপতি তরিকুল সুজন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব পিন্টু সাহা, অঞ্জন দাস, আরিফ বুলবুল, মাঈনউদ্দিন মানিক প্রমুখ।
/এনএস/এএইচ/

লাইভ

টপ