আ.লীগ ২০২৪ সালেও বিজয়ী হবে: নাসিম

Send
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২২:০৬, মার্চ ১১, ২০১৬ | সর্বশেষ আপডেট : ২২:০৬, মার্চ ১১, ২০১৬

সিরাজগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা উদ্বোধন শেষে বক্তব্য দিচ্ছেন স্বাস্থ্যমন্ত্রীস্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, শুধু ২০১৯ সালেই নয় ২০২৪ সালের নির্বাচনেও আওয়ামী লীগ বিপুল ভোটে বিজয়ী হয়ে ক্ষমতায় আসবে।
শুক্রবার দুপুরে সিরাজগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ছানি অপারেশন কার্যক্রমের উদ্বোধন শেষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
সিরাজগঞ্জের কাজীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ সেবা কার্যক্রম চালু করেছে ন্যাশনাল আই কেয়ার ও জাতীয় চক্ষু ইনস্টিটিউট।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের সামগ্রিক উন্নয়ন করে সাধারণ মানুষের মন জয় করেছে।
Sirajgonj Kazipur M Nasim Photo aaa 11.03.16তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত সরকার দেশের কোনও উন্নয়ন না করে নিজেদের ভাগ্য পরিবর্তন করেছিল। কিন্তু  শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশের উন্নয়ন করছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই মানুষ আওয়ামী লীগ সরকারকে  বার বার ভোট দেবে।
সিভিল সার্জন ডা. সাদেকুল ইসলামের সভাপতিত্ব আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন- শহীদ মনসুর আলী মেডিক্যাল কলেজের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান লায়লা আরজুমান্দ বীথি, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বাসুদেব গাঙ্গুলী, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নুরুল হক, অধ্যাপক ডা. গোলাম মোস্তফা, জেলা প্রশাসক বিল্লাল হোসেন প্রমুখ।
/এসএনএইচ/এএইচ/

লাইভ

টপ