রাজাপুরে আ.লীগ চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল বহরে হামলা, আহত ১৫

Send
ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশিত : ১৬:০৩, মার্চ ১৭, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৮:৩২, মার্চ ১৭, ২০১৬

ঝালকাঠির রাজাপুরে মঠবাড়ি ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামাল সিকদারের মোটরসাইকেল বহরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। বুধবার রাতে উপজেলার হাইলাকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। হামলাকারীরা পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করে। এ সময় মঠবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম ডিমনসহ ১৫ জন আহত হন।

ছাত্রলীগ সভাপতি ডিমন ও আওয়ামী লীগ নেতা আজিজ

আহতদের মধ্যে ডিমন (২৯), আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ হাওলাদার (৫৮) ও দুলাল তালুকদারসহ (৩৫) ছয়জনকে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র ও মঠবাড়ি ইউপির আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল সিকদার অভিযোগ করেন, নাপিতের হাট এলাকায় নির্বাচনি উঠান বৈঠক শেষে রাজাপুরে ফেরার পথে হাইলাকাঠি এলাকায় পূর্ব পরিকল্পতিভাবে ওঁৎ পেতে থাকা আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত চেয়ারম্যান প্রার্থী আব্দুর রব ও তার সন্ত্রাসী বাহিনী তাদের মোটরসাইকেল বহরে দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এ সময় অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়। এ সময় হামলাকারীরা চারটি মোটরসাইকেলও ছিনিয়ে নেয়।

তবে আব্দুর রব এসব অভিযোগ অস্বীকার করেছেন।

এ বিষয়ে রাজাপুর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

/বিটি/এফএস/



লাইভ

টপ