কাউখালীতে আ.লীগ চেয়ারম্যান প্রার্থীর চাচাকে কুপিয়ে জখম

Send
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৫:৪৭, মার্চ ১৮, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৫:৪৭, মার্চ ১৮, ২০১৬

পিরোজপুরপিরোজপুরের কাউখালী উপজেলার ৪নং চিরাপাড়া-পারসাতুরিয়া ইউনিয়নের আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থীর চাচা আ. মজিদ খানকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান প্রার্থী বজলুর রহমান নান্নুর বিরুদ্ধে।
৪নং চিরাপাড়া ইউনিয়নের আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী ও কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  মাহামুদ খান খোকন বলেন, ‘বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে আমার চাচা আঃ মজিদ খান দক্ষিণ নিলতী এলাকায় আমার ফুপাতো ভাই দেলোয়ার খানের বাসা থেকে আরেক ফুপাতো ভাই সেলিমকে সঙ্গে নিয়ে একই এলাকায় থাকা তার নিজ বাসায় যাচ্ছিলেন। রাস্তায় জাপা চেয়ারম্যান প্রার্থীর কর্মীরা তাকে কুপিয়ে জখম করে। এ সময় হামলাকারীরা আমার ফুপাতো ভাই সেলিমকেও মারপিট করে। আহত আ. মজিদ খানকে রাতেই বরিশাল শেরে বাংলা  মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’
আওয়ামী লীগের এই চেয়ারম্যান প্রার্থী আরও বলেন, তার চাচার ওপর হামলার নির্দেশদাতা হিসেবে জাপা চেয়ারম্যান প্রার্থী বজলুর রহমান নান্নুকে প্রধান আসামি করে মামলা করা হবে।

এ বিষয়ে জাপা চেয়ারম্যান প্রার্থী বজলুর রহমান নান্নুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

/বিটি/এফএস/ 

লাইভ

টপ