পিরোজপুরে স্বতন্ত্র প্রার্থীকে বিএনপি প্রার্থীর সমর্থন

Send
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত : ০২:১৭, মার্চ ১৯, ২০১৬ | সর্বশেষ আপডেট : ০২:১৮, মার্চ ১৯, ২০১৬

বিএনপিপিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউপি নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী নিজের প্রার্থীতা প্রত্যাহার করে স্বতন্ত্র প্রার্থীকে সমর্থণ দিয়েছেন।
কাজী আসাদুজ্জামান রঞ্জু ওই ইউনিয়নে বিএনপি মনোনীত এবং মো. হেদায়েতুল ইসলাম (মিস্টার) স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী।
গত ১৫ মার্চ কলাখালীর রাজারকাঠি গ্রামে হেদায়েতুল ইসলামের সভায় উপস্থিত হয়ে তাকে সমর্থন দিয়ে আনারস প্রতীকে ভোট চান কাজী আসাদুজ্জামান। এ ঘটনায় বিএনপি নেতা কর্মীদের মাঝে ক্ষোভ জমেছে।
এ বিষয়ে পিরোজপুর জেলা বিএনপি’র সদস্য মো. এনামুল হক বলেন, ইউনিয়ন ও উপজেলা বিএনপি’র সুপারিশে  ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক কাজী আসাদুজ্জামান রঞ্জুকে মনোনয়ন দেয় কেন্দ্রীয় বিএনপি।
আর কলাখালী ইউনিয়ন বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মো. এনামুল হক মৃধা কাজী আসাদ্জ্জুামান রঞ্জুর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর কাছ থেকৈ অনৈতিক সুবিধা নেওয়ার অভিযোগ করেন।
ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. গিয়াসউদ্দিন সরদার বলেন, নির্বাচনে জয় পরাজয় যাই হোক তারা প্রতিদ্বন্দ্বীতা করতে প্রস্তুত ছিলেন। কিন্তু কাজী আসাদুজ্জমান রঞ্জু দলের সাথে বেঈমানী করেছে।
আর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান লাভলু বলেন, আসাদুজ্জামানকে গত ১৬ মার্চ কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। জবাব আসার পরই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
তবে এ বিষয়ে মন্তব্য করতে রাজি হননি কাজী আসাদুজ্জামান রঞ্জু।
/এসএনএইচ/

লাইভ

টপ