Vision  ad on bangla Tribune

পিরোজপুরে বাসস্ট্যান্ডে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১৩

পিরোজপুর প্রতিনিধি১৯:৩৭, মার্চ ২৫, ২০১৬

সংঘর্ষপিরোজপুর- মঠবাড়িয়া-পাথরঘাটা সড়কের সিএন্ডবি বাজার এলাকায় হোতখালী বাসস্ট্যান্ডে বৃহস্পতিবার তুচ্ছ ঘটনা জের ধরে দু পক্ষের মধ্যে সংঘর্ষে ১৩জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঠবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।
গুরুতর আহত মঠবাড়িয়া উপজেলার হোতখালী গ্রামের রহমান(৩০),দক্ষিণ গুলিসাখালী গ্রামের শহিদুল খান(৩৫), পাথরঘাটা উপজেলার রায়হানপুর গ্রামের শিমুল(১৮) ও রনো(৩৮)কে বরিশাল  পাঠানো হয়েছে। মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ মাহমুদ ফরাজীর ছোট ভাই দক্ষিণ গুলিসাখালী গ্রামের ইয়াকুর ফরাজী(৫০), একই গ্রামের বাবুল(৩০), শহিদুল ফরাজী(৩০), চুন্নু(৩৮), দুলাল(২৫), জুয়েল(২৩), এমাদুল ফরাজী(৩৫), বাবু(২৫) ও  পাথরঘাটার রায়হানপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান রুপকের ভাগ্নে ফেরদৌসকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনাস্থলে উপস্থিত থাকা মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ মাহমুদ ফরাজী বলেন, ধাওয়া-পাল্টা ধাওয়ার খবর পেয়ে আমি গুলিসাখালীর নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম রনো ও  স্থানীয় আওয়ামী লীগ নেতাদেরকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গিয়ে পাশ্ববর্তী পাথরঘাটা উপজেলার ১নং রায়হানপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান রুপকের সঙ্গে আলোচনা করে পরিস্থিতি শান্ত করি।

তিনি জানান, পরে রায়হানপুর ইউনিয়নের চেয়ারম্যানের ইন্ধনে দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ৬০-৭০জনের একটি দল আমাদের লোকজনের ওপর অতর্কিত হামলা চালায়। এতে আমার ভাইসহ উভয় পক্ষের কমপক্ষে ১৫জন আহত হয়।

মঠবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে   এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত।

/এইচকে/

লাইভ

টপ