যশোরে আ.লীগ চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনি অফিসে বোমা হামলা

Send
যশোর প্রতিনিধি
প্রকাশিত : ২২:৫৯, মার্চ ২৬, ২০১৬ | সর্বশেষ আপডেট : ২৩:০৫, মার্চ ২৬, ২০১৬


যশোর সদরের নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নাসরিন সুলতানা খুশির প্রধান নির্বাচনি কার্যালয়ে বোমা হামলার ঘটনা ঘটেছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে এই বোমা হামলার ঘটনা ঘটে। এতে প্রার্থীর পাঁচজন সমর্থক আহত হয়েছেন। যশোর কোতয়ালী থানার এএসআই  আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন।
এ ঘটনায় পাঁচজন আহত হয়েছেন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী নাসরিন সুলতানা খুশি
প্রত্যক্ষদর্শীরা জানান, এশার আজানের কিছু সময় পর শহরতলীর শেখহাটি বাবলাতলায় নৌকা মার্কার অফিসের সামনে একটি বোমার বিস্ফোরণ ঘটানো হয়। একটি মোটরসাইকেলে দুই যুবক এসে বোমা মেরে পালিয়ে যায়।
স্থানীয়রা জানান, প্রতিদিন ওই সময়ে নাসরিন সুলতানা খুশি অফিসে বসে কর্মীদের সঙ্গে পরবর্তী দিনের করণীয় সম্পর্কে আলোচনা করেন। কিন্তু এশার আজান হওয়ায় তিনি পাশে রাখা তার গাড়িতে নামাজ পড়তে গেলে বোমাটির বিস্ফোরণ ঘটে।
প্রসঙ্গত, শেখহাটি বাবলাতলায় গোলাম রসুলের বাসভবনের নিচতলায় নাসরিন সুলতানা খুশির প্রধান নির্বাচনি অফিস।

যশোর কোতয়ালী থানার এএসআই  আলমগীর হোসেন ঘটনাস্থল থেকে জানান, রাত ৮ টা ২০ মিনিটের দিকে কে বা কারা সেখানে একটি বোমার বিস্ফোরণ ঘটায়। এতে খুশির পাঁচজন কর্মী আহত হন।

নাসরিন সুলতানা খুশি এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম মিলনের স্ত্রী। এ বিষয়ে তার সঙ্গে কথা বলতে বেশ কয়েকবার ফোন করা হলেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

আওয়ামী লীগ যশোর সদর উপজেলার সভাপতি বাবু মোহিত কুমার নাথের সঙ্গে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।

/এইচকে/



লাইভ

টপ