behind the news
IPDC  ad on bangla Tribune
 
Vision  ad on bangla Tribune

নীলফামারীতে ১২ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭২ মনোনয়নপত্র দাখিল

নীলফামারী প্রতিনিধি২১:৩৬, মার্চ ২৮, ২০১৬

তৃতীয় দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষদিন রবিবার বিকাল সাড়ে ৫টা পর্যন্ত নীলফামারী সদরের পাঁচটি ও ডিমলা উপজেলার সাতটিসহ ১২ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭২ জন, সাধারণ সদস্য পদে ৪শ’ ৪৪ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১শ’ ৫৭ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

ইউপি নির্বাচন-২০১৬

জেলা নির্বাচন অফিসার জিলহাস উদ্দিন জানান, চেয়ারম্যান পদে নীলফামারী সদরের চড়াইখোলা ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাতজন। তারা হলেন—

আওয়ামী লীগের দলীয় প্রার্থী মাহফুজার রজমান শাহ (নৌকা), আব্দুর রউফ মোল্লা (ধানের শীষ), আসাদুল হক (স্বতন্ত্র), আব্দুর রহমান (স্বতন্ত্র), মোশারফ হোসেন (স্বতন্ত্র), মাহবুবার রহমান সরকার (স্বতন্ত্র), মুরাদ হোসেন (স্বতন্ত্র), এছাড়াও সংরক্ষিত আসনে ১৬ ও সাধারণ সদস্য ৪২ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। সদর উপজেলা রির্টানিং অফিসার আজাদুল হেলালের নিকট মনোনয়নপত্র জমা দেন।

কচুকাটা: আওয়ামীলীগের দলীয় প্রার্থী আনিচুর রহমান (নৌকা), আবু তাহের আলী (ধানের শীষ), ফজলুল করিম (লাঙ্গল), আব্দুর রউফ (স্বতন্ত্র), বেলাল উদ্দিন কবিরাজ (স্বতন্ত্র), শহিদুল ইসলাম (স্বতন্ত্র), সংরক্ষিত আসনে ১২ ও সাধারণ সদস্য ৩৩জন রির্টানিং অফিসার উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন।

রামনগর: সরকার দলীয় প্রার্থী মিজানুর রহমান বাবু (নৌকা), জিয়াউল ইসলাম (ধানের শীষ), জামিয়ার রহমান (স্বতন্ত্র), সাইদ মো.আবু হানিফ শাহ ( স্বতন্ত্র), ওবায়দুল ইসলাম (স্বতন্ত্র), নমর উদ্দিনসহ (স্বতন্ত্র), সংরক্ষিত ১৩ জন ও সাধারণ সদস্য ৩৭ জন উপজেলা প্রকৌশলী সাইফুর ইসলামের নিকট মনোনয়ন জমা করেন।

Nilfamariসোনারায়: আওয়ামীলীগের প্রার্থী আব্দুল মান্নান শাহ মান্নু (নৌকা), আব্দুল মান্নান শাহ (বিএনপি ধানের শীষ), মোস্তফা কামাল (স্বতন্ত্র), রসনি কুমার ( স্বতন্ত্র), মোরাদ হোসেন (স্বতন্ত্র), আহসান হাবিব (স্বতন্ত্র), সহ সংরক্ষিত আসনে ১৪ ও সাধারণ সদস্য ৩০জন উপজেলা শিক্ষা অফিসার এনএম শরিফুল ইসলামের কাছে মনোনয়ন জমা করেন।

সংগলশী ইউপি: কাজী মোস্তাফিজুর রহমান (নৌকা), জহির উদ্দিন শাহ (বিএনপি ধানের শীষ), আতাউর রহমান শাহ (স্বতন্ত্র), আব্দুল মজিদ (স্বতন্ত্র), হাচান আলী সহ (স্বতন্ত্র), সংরক্ষিত ১০ জন ও সাধারণ সদস্য ৩০ জন মনোনয়ন দাখিল করেন উপজেলা রির্টানিং অফিসার আজাদুল হেলালের নিকট।
প্রতিটি ইউনিয়নে ৬  জন করে ও সংগলশী ইউনিয়নে ৫ জন সহ   ৩০ জন, ও ৫ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ১৭২ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৬৫ জন মনোনয়নপত্র দাখিল করে ।
অপর দিকে ডিমলা উপজেলার ৭টি ইউনিয়নের মধ্যে বালাপাড়ায় ৭জন,ডিমলা সদরে ৫ জন,ঝুনাগাছচাঁপানীতে ৮ জন, খালিশাচাঁপানীতে ৫ জন,নাউতারায় ৮জন পশ্চিমছাতনাইয়ে ৫জন ও পূর্বছাতনাইয়ে ৪ জন সহ ৪২জন এবং সাধারণ সদস্য পদে ২৭২ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৯২ জন মনোনয়নপত্র দাখিল করেছে।

/এইচকে/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

IPDC  ad on bangla Tribune
টপ