রাজশাহীতে কাপড় ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ১৫:৫২, মার্চ ৩০, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৫:৫২, মার্চ ৩০, ২০১৬

রাজশাহীরাজশাহীর দুর্গাপুর উপজেলার পানানগর গ্রামে নাসিম উদ্দিন প্রামাণিক (৩৫) নামে  এক কাপড় ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় নিহত নাসিমের বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ইলিয়াস আলী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা গেছে, মঙ্গলবার রাতে দুর্গাপুর উপজেলার পানানগর গ্রামের কাপড় ব্যবসায়ী নাসিম দোকানে বাবাকে রেখে মোটরসাইকেল করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। বাড়ি থেকে প্রায় ৩০০ গজ দূরে লোকনাথ মৈত্র নদীর ব্রিজের ওপরে পানানগর গ্রামের শমসের আলী ও মুনছের আলী নামে দুই ব্যক্তি নাসিমের মোটরসাইকেল দেখতে পায়। পরে নাসিমের বাড়িতে গিয়ে খবর দিলে বাড়ির লোকজন মোটরসাইকেলটি উদ্ধার করে বাড়ি নিয়ে আসে। এরপর নাসিমের খোঁজে স্বজনরা বের হলে রাত দেড়টার দিকে ব্রিজের দক্ষিণ পাশে একটি ধান খেতে তার গলা কাটা লাশ উদ্ধার করা হয়।

রাত সাড়ে ৩টার দিকে দুর্গাপুর থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত নাসিমের লাশ উদ্ধার করে। এরপর বুধবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত নাসিমের বাবা অফির উদ্দিন প্রামাণিক জানান, আমার ছেলের কোনও শক্র ছিল না। প্রতিদিন দোকান থেকে বাড়ি গেলেও ঘটনার রাতে বাড়ি না ফেরায় সন্দেহ হয় তার। কিন্তু সন্দেহর রেশ না কাটতেই কিভাবে কি হলো কিছুই বুঝতে পারছেন না তিনি।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী জানান, রাতেই খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সুরতাহল রিপোর্ট করা হয়। এসময়  নাসিমের মুখের ওপরের সারির একটি দাঁত ভাঙা ছিল। ধারণা করা হচ্ছে পূর্ব পরিকল্পনা অনুযায়ী মাথায় কোনও কিছু দিয়ে আঘাত করে অজ্ঞান করার পর তাকে গলা কেটে হত্যা করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবু জাফর জানান, গ্রেফতারকৃত ইলিয়াসের স্ত্রীর সঙ্গে নাসিমের সুদ ব্যবসাসহ ভালো সম্পর্ক ছিল। ঘটনার রাতে গ্রেফতারকৃত ইলিয়াস আলীর মোবাইল ফোনে ১৪ বার কল দিয়েছে নাসিম। ইলিয়াস আলীকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

/এআর/

লাইভ

টপ