behind the news
 
Vision  ad on bangla Tribune

নোয়াখালীর ১৫টি ইউনিয়নে ভোট চলছে, কোম্পানীগঞ্জে বিএনপি প্রার্থীর বয়কট

নোয়াখালী প্রতিনিধি১০:৩৩, মার্চ ৩১, ২০১৬

নোয়াখালী

নোয়াখালীর কোম্পানীগঞ্জের ৮টি ও কবিরহাট উপজেলার ৭টি ইউনিয়নে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ চলছে। একটানা বিকেল ৪টা পর্যন্ত চলবে এ ভোট গ্রহণ। ভোট শুরুর পরপরই সকাল সাড়ে ৯টার দিকে কোম্পানিগঞ্জের ৮ নং চরএলাহী ইউনিয়ন পরিষদের বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবদুল মতিন তোতা ভোটে অনিয়মের অভিযোগ তুলে নির্বাচন বয়কটের ঘোষণা দিয়েছেন।  

কোম্পানীগঞ্জ উপজেলায় ১ লাখ ৫৫ হাজার ৯৫২টি এবং কবিরহাট উপজেলায় ১ লাখ ২২ হাজার ৭০৬ জন ভোটার ১৩৬টি ভোটকেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

কবিরহাট উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২৯ জন, মেম্বার পদে ২৪৫, সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৭৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোম্পানীগঞ্জ উপজেলায় ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৯, মেম্বার পদে ২৬৬ এবং সংরক্ষিত মহিলা আসনে  ২৯জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কবিরহাট উপজেলার ৭টি ইউনিয়নে ৬৪টি ও কোম্পানীগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নে ৭২টি (মোট ১৩৬টি) ভোট কেন্দ্রের মধ্যে ৮৪টি কেন্দ্রকে গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে প্রশাসন।

এ ছাড়া সবগুলো ভোটকেন্দ্রে পর্যন্ত সংখ্যক পুলিশ, আনসার সদস্যের পাশাপাশি বিজিবি, র‌্যাব সদস্য ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্বে রয়েছেন।

/এফএস/

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ