behind the news
Rehab ad on bangla tribune
 
Vision Refrigerator ad on bangla Tribune

ভোলার রাজাপুরে সংঘর্ষ : আহত ২০, সাংবাদিক গুলিবিদ্ধ

ভোলা প্রতিনিধি১৫:০২, মার্চ ৩১, ২০১৬

ইউপি নির্বাচন

ভোলা সদরের রাজাপুর ইউনিয়নের ৪নং ও ৬নং কেন্দ্রের দুই প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা -ধাওয়া ও সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। এ সময় পুলিশের ছোঁড়া গুলিতে এনটিভির ভোলা প্রতিনিধি আফজাল হোসেন আহত হয়েছেন ।

ভোলা থানার ওসি খায়রুল কবির জানান, ইউনিয়নের ৬নং কেন্দ্রে দুই প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা -ধাওয়া ও সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২০ রাউন্ড গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অন্যদিকে ৪নং কেন্দ্রে (২নং রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র) দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের সময় এনটিভির ভোলা প্রতিনিধি আফজাল হোসেনের পায়ে গুলি লাগে। তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

এছাড়াও নির্বাচনে প্রকাশ্যে জালভোট ও আওয়ামী লীগ প্রার্থীর এজেন্টদের প্রভাব বিস্তারের অভিযোগে  ভোলা সদরের পূর্ব ইলিশা ইউনিয়ন পরিষদ নির্বাচন বর্জন করেছেন বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থী মো. সিরাজ উদ্দিন ও লালমোহনের বদরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন বর্জন করেছেন স্বতন্ত্র  চেয়ারম্যান প্রার্থী স্মৃতি বেগম সুমি ।

/জেবি/

Ifad ad on bangla tribune

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ