মানিকগঞ্জে আ.লীগ সমর্থকদের বাড়িতে হামলা

Send
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২০:১৪, এপ্রিল ০১, ২০১৬ | সর্বশেষ আপডেট : ২০:১৪, এপ্রিল ০১, ২০১৬

মানিকগঞ্জমানিকগঞ্জের দৌলতপুরে বাচামারা ইউনিয়নে বিজয়ী আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান আব্দুল লতিফের সমর্থকরা স্থানীয় আওয়ামী লীগের সাবেক সভাপতি নৌকা প্রতীকের নির্বাচনি এজেন্ট মোহাম্মদ আলী সিদ্দীকির বাড়িসহ ৫টি বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর চালিয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এই হামলার ঘটনা ঘটে।
এ সময় সাদ্দাম হোসেন(২২)নামে এক আওয়ামী লীগের সমর্থককে আহত করা হয়। এ ঘটনায় দৌলতপুর থানায় লিখিত অভিযোগ করেছেন হামলায় বাড়িঘর ভাঙচুরের শিকার মাহবুব হোসেন।
জানা গেছে, বৃহস্পতিবার সমাপ্ত নির্বাচনে বাচামারা ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আব্দুর রশিদ পরাজিত হন। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী স্থানীয় আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিজয়ী হয়ে শুক্রবার রাতেই তার সমর্থকরা পরাজিত প্রার্থীর সমর্থক মাহবুব হোসেন ও বারেক ফকিরের বাড়িতে ৩০-৪০ জন অতর্কিত হামলা চালিয়ে ভাঙচুর করে। পরে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে আব্দুল লতিফের পক্ষ থেকে একটি বিজয় মিছিল বের হয়ে বাচামারা ইউনিয়নের আওয়াসী লীগের সাবেক সভাপতি নৌকা প্রতীকের নির্বাচনি এজেন্ট মোহাম্মদ আলী সিদ্দিকীর বাড়িতে হামলা চালিয়ে তার বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়।

হামলার ঘটনায় মোহাম্মদ আলী সিদ্দিকী জানান, নির্বাচনে জয়ী হয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল লতিফের ছেলে খোরশেদ আলম খোকনের নেতৃত্বে তার বাড়িতে হামলা চালানো হয়। দৌলতপুর থানার ওসিকে বিষয়টি সঙ্গে সঙ্গে বলা হলেও হামলাকারীদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।

এদিকে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল নিশাদ জানান, হামলার ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

/এআর / এএইচ/

লাইভ

টপ