কিশোরগঞ্জে শিক্ষিকা হত্যার বিচার দাবিতে মানববন্ধন

Send
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৪:৫৫, এপ্রিল ০২, ২০১৬ | সর্বশেষ আপডেট : ০৫:০১, এপ্রিল ০২, ২০১৬

শিক্ষিকা আতিয়া হত্যার বিচার দাবিতে মানববন্ধনকিশোরগঞ্জ শহরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা আতিয়া জাহান মৌ হত্যার বিচার দাবিতে স্বজন ও এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেছে।
শুক্রবার সকালে সদর মডেল থানার পাশে কালিবাড়ি সড়কে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতের মা রওশন আরা, ভাই কামরুল হাসান, বোন আফরিন আরা, খালা মমতাজ আরা, এলাকার বাসিন্দা কাউসার আহমেদ, আবুল বাশার প্রমুখ।
গত বছরের ৭ নভেম্বর বিকেলে কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার নিজ বাসা থেকে স্কুল শিক্ষিকা আতিয়ার (২৭) ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় পরের দিন ৮ নভেম্বর তার মা রওশন আরা বাদী হয়ে গোপদীঘি এলাকার ইউসুফ হায়দার রিফাত, বত্রিশ এলাকার টিটু ও রাজিব নামে তিন যুবককে আসামি করে সদর মডেল থানায় হত্যা মামলা করেন।
আসামিদের মধ্যে রিফাত কারাগারে থাকলেও টিটু ও রাজিব এখনও গ্রেফতার হয়নি বলে স্বজনেরা জানিয়েছেন। মানববন্ধন থেকে আসামীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়।
এর আগে,বাদীপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে গত জানুয়ারি মাসে এই মামলার তদন্তের দায়িত্ব সিআইডিকে দেওয়া হলে আতিয়া জাহান হত্যার চার মাস পর গত ৩ ফেব্রুয়ারি প্রধান আসামি ইউসুফ হায়দার ওরফে রিফাতকে (৩০) সদর উপজেলার বৌলাই এলাকা থেকে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।
কিশোরগঞ্জ সিআইডির পরিদর্শক মো. শহিদুল ইসলাম খান বলেছিলেন, প্রযুক্তির সহযোগিতায় আমরা রিফাতকে ধরতে সক্ষম হয়েছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রেমবিষয়ক ঘটনায় রিফাত এই খুনের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

রিফাতের বাড়ি মিঠামইন উপজেলার গোপদীঘি গ্রামে। আর আতিয়া জাহান মিঠামইন উপজেলার গোপদীঘি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন।

 

/ এমএসএম/

লাইভ

টপ