Vision  ad on bangla Tribune

বাসে পোশাক শ্রমিককে গণধর্ষণ, গ্রেফতার ৩

টাঙ্গাইল প্রতিনিধি০৯:৩৭, এপ্রিল ০২, ২০১৬


ধর্ষণটাঙ্গাইলের মধুপুরে ‘বিনিময় পরিবহন’ নামের একটি বাসে এক পোশাক শ্রমিককে গণধর্ষণের ঘটনায় ছয়জনকে আসামি করে মামলা করা হয়েছে। নির্যাতিত ওই নারীর স্বামী বাদী হয়ে শুক্রবার রাত পৌনে ১২টার দিকে এ মামলা করেন। তিনিও একজন পরিবহন শ্রমিক।
ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষিতার স্বামী তিনজনকে প্রধান আসামি করে মোট ছয়জনের নামে মামলা করেন। রাতেই তিনজনকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন বাসচালক হাবিবুর রহমান নয়ন, কন্ডাক্টর রেজাউল করিম জুয়েল ও হেলপার আব্দুল খালেক।
শুক্রবার ভোরে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে চলন্ত বাসে এ ধর্ষণের ঘটনা ঘটে।
জানা যায়, ওই নারী পোশাক শ্রমিকের স্বামী গাজীপুরে লেগুনা গাড়ি চালান। বৃহস্পতিবার পাওনা টাকা আনতে ওই নারী টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার দত্তবাড়ী গ্রামে তার খালার বাড়িতে যান। শুক্রবার ভোরে গাজীপুরে ফেরার উদ্দেশে বিনিময় পরিবহনের একটি বাসে উঠেন। এরপর বাসের শ্রমিকরা গাড়িতে আর কোনও যাত্রী না নিয়েই ঢাকার উদ্দেশে যাত্রা করে। পরে মধুপুর এসে তারা বাস ঘুরিয়ে ময়মনসিংহের দিকে যেতে থাকে। এ সময় ওই নারী বাস কোন দিকে যাচ্ছে জিজ্ঞেস করলে তাকে শ্রমিকরা বেঁধে ফেলে এবং ধর্ষণ করে। পরে শোলাকুড়ি এলাকায় রাস্তায় ফেলে দেয়। ওই নারী মধুপুর বাসস্ট্যান্ডে এসে ফোনে বিষয়টি স্বামীকে জানান। পরে তার স্বামী এসে উদ্ধার করে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

/বিটি/এএইচ/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ