behind the news
Rehab ad on bangla tribune
 
Vision Refrigerator ad on bangla Tribune

গোপালগঞ্জে নির্বাচন পরবর্তী সংষর্ষে আহত ১৩

গোপালগঞ্জ প্রতিনিধি১৬:২৪, এপ্রিল ০২, ২০১৬

নির্বাচনি সহিংসতাগোপালগঞ্জে পৃথক ৩টি স্থানে নির্বাচন পরবর্তী সহিংসতায় ১৩ জন আহত হয়েছেন। শুক্রবার সদর উপজেলার মালেঙ্গা, পশ্চিম শুকতাইল এবং কোটালীপাড়া উপজেলার ফাঁড়াকাটা এলাকায় এ সহিংসতার ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ১২ জনকে আটক করেছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে,গোপালগঞ্জ সদর উপজেলার মালেঙ্গা গ্রামে বিজয় মিছিলকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ ঘটে। এ সময় জাহাঙ্গীর খান (৪২) ও সলেমান সমাদ্দারকে (৫৫) কুপিয়ে গুরুতর আহত করা হয়।
তাদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে পুলিশ উভয় গ্রুপের ১২ জনকে আটক করেছে।
এদিকে একই উপজেলার পশ্চিম শুকতাইল গ্রামে বিজয়ী মেম্বার বেলায়েত শেখের সমর্থকরা পরাজিত মেম্বার প্রার্থী শেখ নজরুল ইসলাম টিপুর সমর্থক ইমাদ চৌধুরীকে (৭০) পিটিয়ে আহত করেন। গুরুতর আহতাবস্থায় তাকে গোপালগঞ্জ আড়াইশ’ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

গোপালগঞ্জ সদর থানার ওসি সেলিম রেজা জানান, মালেঙ্গা গ্রামে নির্বাচন পরবর্তী সংঘর্ষের ঘটনায় ১২ জনকে আটক করা হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপরদিকে শুক্রবার কোটালীপাড়া উপজেলার কলাবাড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বিজয়ী সদস্য দেলোয়ার হোসেন ফকির তার লোকজন নিয়ে পাড়াকাটা বাজারে পরাজিত মেম্বার প্রার্থী জামাল শেখের সমর্থকদের ওপর হামলা চালায়।

এ হামলায় জামাল শেখের ১০ সমর্থক আহত হন। এদের মধ্যে গুরুতর আহত জসিম শেখ (৩২) ও ফারুক শেখকে (৩৫) কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কোটালীপাড়া থানার ওসি আব্দুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

/এআর/

Ifad ad on bangla tribune

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ