Vision  ad on bangla Tribune

৩৬ ঘণ্টা পর অপহৃত যুবক উদ্ধার, ৩ অপহরণকারী গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি০৭:১৬, এপ্রিল ০৩, ২০১৬

লক্ষ্মীপুরলক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের বটতলী থেকে অস্ত্রের মুখে অপহরণের ৩৬ ঘণ্টা পর অপহৃত রং মিস্ত্রি রাসেলকে নোয়াখালী থেকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন চন্দ্রগঞ্জ লক্ষ্মীপুর পুলিশের এএসপি (সার্কেল) নাসিম মিয়া।
শনিবার সন্ধ্যায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী বাজার এলাকা থেকে ওই অপহৃত যুবককে উদ্ধার করা হয়। এসময় একটি দেশীয় এলজিসহ তিন অপহরণকারীকে গ্রেফতার ও একটি সিএনজি অটোরিকশা জব্দ করে পুলিশ।
গ্রেফতার ব্যক্তিরা হলেন, বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা মুন্না, সুজন ও জাহিদুল ইসলাম বাবু। অপহৃত রাসেল চন্দ্রগঞ্জ ইউনিয়নের বসুদুহিতা গ্রামের লোকমান হোসেনের ছেলে।
পুলিশ ও ভুক্তভোগীরা জানায়, শুক্রবার বিকেল রং মিস্ত্রি রাসেল বসুদুহিতা গ্রামের নিজ বাড়ি থেকে সিএনজি অটোরিক্শাযোগে তার কর্মস্থল রামগতি যাচ্ছিল। এসময় বটতলী এলাকায় পৌঁছলে মোটর সাইকেলযোগে ৬/৭জন সন্ত্রাসী অটোরিক্সার গতিরোধ করে রাসেলকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। পরে তার ব্যবহৃত মোবাইল থেকে ফোন করে পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।
এ ঘটনায় রাসেলের বাবা লোকমান হোসেন শুক্রবার সন্ধ্যায় চন্দ্রগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা ছয়ানী এলাকায় অভিযান চালিয়ে প্রথমে অপহরণকারী চক্রের সদস্য মুন্নাকে আটক করে পুলিশ।
পরে তার স্বীকারোক্তি মোতাবেক একই এলাকার একটি বাজার থেকে অপহৃত রাসেলকে উদ্ধার ও অপর দুই অপহরণকারীকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

/এমএসএম/

লাইভ

টপ