Vision  ad on bangla Tribune

জয়পুরহাটে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

জয়পুরহাট প্রতিনিধি১১:১০, এপ্রিল ০৩, ২০১৬

জয়পুরহাটের পুলিশ লাইন স্কুলের রবিউল ইসলাম (১৬) নামে  দশম শ্রেণির এক স্কুলছাত্র  ছুরিকাঘাতে নিহত হয়েছেন। শনিবার রাতে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রবিউলের বাড়ি জয়পুরহাট শহরের আরাফাত নগরে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল আটটার দিকে রবিউল তাদের বাসা থেকে বের হওয়ার পর শহরের নার্সারি স্কুল এলাকায় হামলার শিকার হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ৫-৬ জন দুর্বৃত্ত তার পিঠে ছুরি মেরে পালিয়ে যায়। এতে রবিউল পিঠে গুরুতর জখম হলে সঙ্গে সঙ্গে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আটটার দিকে তার মৃত্যু হয়।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ডা. রাশেদ মোবারক জুয়েল জানান, রবিউলের পিঠের বাম দিকে ছুরিকাঘাত করা হয়েছে। এতে তার কিডনিতে আঘাত লেগেছে। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

ওসি ফরিদ হোসেন জানান,নিহতের মৃতদেহ বগুড়া থেকে নিয়ে আসার পর তার পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করার কথা জানানো হয়েছে। মামলার পর বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দোষীদের গ্রেফতার করা হবে।

/এআর/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ