রৌমারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

Send
কুড়িগ্রাম প্রতি‌নি‌ধি
প্রকাশিত : ০৫:১২, এপ্রিল ০৪, ২০১৬ | সর্বশেষ আপডেট : ০৫:২২, এপ্রিল ০৪, ২০১৬

কুলাশ উদ্ধারড়িগ্রামের রৌমারীতে  আসন্ন ইউপি নির্বাচনে রাজিবপুর সদর ইউনিয়নে বিএনপি প্রার্থী মীরন মো. ইলিয়াসের চাচাতো ভাই দাতাউর রহমানের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ‌নিহত দাতাউর গণজাগরণ মঞ্চের ডাক্তার ইমরান এইচ সরকারের চাচা‌তো ভাই ব‌লে জানা গে‌ছে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে দেখা দিয়েছে সংশয়। রবিবারে সকালে লাশ উদ্ধারের ঘটনা ঘটে।
পারিবারিক সুত্র ও পুলিশ জানায়, রাজিবপুর উপজেলার বালিয়ামারী সীমান্তবর্তী এলাকার দাতাউর রহমান নামের এক যুবকের ঝুলন্ত লাশ বাঁশ ঝাড়ের সঙ্গে ঝুলিয়ে রেখেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাতে রাজিবপুর উপজেলার বালিয়ামারী চরপাড়া গ্রামের পূর্বপাশ্বে জিনজিরাম নদীর পাড়ে। এলাকাবাসীর ধারনা তার বাড়ি রাজিবপুর হলেও তাকে হত্যা করে লাঠিয়ালডাঙ্গা এলাকায় বাশঁঝাড়ের বাঁশে ঝু‌লিয়ে রেখেছেন দুর্বৃত্তরা।
নিহ‌তের প‌রিবা‌রের সদস্যদের অ‌ভি‌যোগ, শনিবার রাতে তার পুরাতন বাড়ি বালিয়ামারী থেকে নতুন বাড়ি রৌমারী উপজেলার লাঠিয়ালডাঙ্গা গ্রামে যাওয়ার পথে তাকে ধরে নিয়ে জিনজিরাম নদীতে চুবিয়ে হত্যার পর গায়ে পোড়া মবিল মাখিয়ে নদীর পাড়ে বাঁশ ঝাড়ে  লাশ ঝুলিয়ে রাখেন দুর্বৃত্তরা।  রবিবার ঝুলন্ত লাশ দেখে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে রৌমারী থানায় অফিসার ইনচার্জ (ওসি) এবিএম সাজেদুল ইসলাম জানান, লাশের কোথাও আঘাতের আলামত পাওয়া যায়নি। ত‌বে এটি হত্যা না আত্মহত্যা তা এখ‌নই বলা যা‌চ্ছে না।  ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান, ‌নিহ‌তের বাবা বা‌দি হ‌য়ে রৌমারী থানায় এক‌টি ইউডি মামলা দা‌য়ের ক‌রে‌ছেন।

/এমএনএইচ/

লাইভ

টপ