কালীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বাড়িতে বোমা হামলার অভিযোগ

Send
ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত : ১০:৫১, এপ্রিল ০৪, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১০:৫১, এপ্রিল ০৪, ২০১৬

ঝিনাইদহ

ঝিনাইদহের কালীগঞ্জে মাওলানা আলীনুর রহমান নামের এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে বোমা হামলার ঘটনা ঘটেছে। রবিবার গভীর রাতে দুর্বৃত্তরা তার বাড়িতে পরপর ২টি বোমার বিস্ফোরণ ঘটায়। তবে এতে কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

আলীনুর রহমান কালীগঞ্জ উপজেলা জামায়াতের অন্যতম নেতা এবং কালীগঞ্জ পৌরসভার নায়েবে আমির।

আলীনুর রহমান জানান, নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়ানোর কারণে গত কয়েকদিন ধরে তাকে প্রার্থিতা প্রত্যাহারের জন হুমকি দেওয়া হচ্ছিল। তিনি প্রার্থিতা প্রত্যাহার না করায় তার বাড়িতে রবিবার গভীর রাতে পরপর ২টি বোমার বিস্ফোরণ ঘটানো হয়। ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। বোমার বিকট শব্দে বাড়ির লোকজন ও আশপাশের এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করে।

কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার ইমরান আলম জানান, ঘটনা শোনার পর রাতে তার বাড়িতে পুলিশ গিয়েছিল। তখন কিছু পাওয়া যায়নি। সকালে আবার সেখানে থানার এসআই গেছেন। তিনি বাড়ির আশপাশ থেকে কিছু জর্দার কোটার টুকরা উদ্ধার করেছেন। তবে সেটি বিস্ফোরক দ্রব্যের অংশ কিনা তা পরীক্ষা নিরীক্ষা করে দেখা হবে।

কালীগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন বোমা বিস্ফোরণের বিষয়টি অস্বীকার করে বলেন, ইউপি চেয়ারম্যান খবর দেওয়ার পর সেখানে পুলিশ গিয়েছিল। কিন্তু বোমা বিস্ফোণের কোনও আলামত পুলিশ পায়নি।

 

/এসটি/

লাইভ

টপ