behind the news
Rehab ad on bangla tribune
 
Vision Refrigerator ad on bangla Tribune

মোবাইলের টাওয়ার থেকে ব্যাটারি নিয়ে পালানোর সময় ৫ জন আটক

গাজীপুর প্রতিনিধি॥২০:৪৭, এপ্রিল ০৪, ২০১৬

গাজীপুর

গাজীপুরের কাপাসিয়ায় মোবাইল অপারেটরের টাওয়ার থেকে ব্যাটারি নিয়ে পালানো সময় দুই সহোদরসহ ৫ দুর্বৃত্তকে আটক করে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। পরে গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে পুলিশ।

কাপাসিয়া থানার ওসি মীর রাকিবুল হক জানান,সোমবার ভোর রাতে কয়েকজন দুর্বৃত্ত পিকআপ ভ্যান নিয়ে কাপাসিয়ার টোক বাজার এলাকার গ্রামীণ ফোন ও রবি মোবাইল অপারেটরের টাওয়ার ভবনের দরজার তালা ভেঙে ভিতরে ঢুকে। পরে দুর্বৃত্তরা ৫২টি ব্যাটারি ওই পিকাআপ ভ্যানে তুলে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ তাদের পথরোধ করার জন্য প্রথমে শীতলক্ষ্মা নদীর ফকির মজনু শাহ ব্রিজের টোল প্লাজায় ও পরে রাওনাট বাজার এলাকায় ব্যারিকেড দেয়। কিন্তু দুর্বৃত্তরা ওই ব্যারিকেড ভেঙে পালিয়ে যেতে থাকে। পরে চাঁদপুর বাজার এলাকায় সড়কের ওপর আড়াআড়িভাবে একাধিক  ট্রাক ও পিক-আপ ভ্যান রেখে স্থানীয়রা আবারও ব্যারিকেড দেয়। দুর্বৃত্তরা ওই গাড়িগুলোকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের পিকাআপ ভ্যানসহ অপর গাড়িগুলো ক্ষতিগ্রস্ত হয়। এসময় এলাকাবাসি ঘেরাও করে ভ্যান ও লুণ্ঠিত ব্যাটারিসহ ৫ দুর্বৃত্তকে আটক করে গণপিটুনি দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

আহতরা হলেন, ভোলা জেলা সদরের চর ইলিশা এলাকার দুই ভাই পারভেজ (২৫) ও ফারুক (২২),পাবনা জেলার সাঁথিয়া থানার পাটগাড়ি গ্রামের আমিনুল ইসলাম (৩৬), কুমিল্লা জেলার হোমনা থানার পাথরকান্দি গ্রামের সাইদুল ইসলাম (২০) এবং একই থানার লাটিয়া গ্রামের সুমন (২২)।

 ওসি আরও জানান,উল্লেখিতদের পারভেজ, ফারুক ও আমিনুল ইসলাম ছিল গ্রামীণ ফোন ও রবি’র প্রাক্তন কর্মী। তাদের কাছে প্রায় সব কটি মোবাইল অপারেটরের টাওয়ার ভবনের মাস্টার চাবি আছে। তারা ওই চাবি দিয়ে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকার টাওয়ার থেকে ব্যাটারি ও মূল্যবান যন্ত্রপাতি চুরি করে আসছিল।

/জেবি/

Ifad ad on bangla tribune

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ