যশোরে ব্র্যাক কর্মীর অস্বাভাবিক মৃত্যু

যশোর প্রতিনিধি১৪:১১, এপ্রিল ০৫, ২০১৬

যশোর শহরের বকচর এলাকায় বিলকিস খাতুন (৩৫) নামে এক এনজিও কর্মীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর বিলকিসের স্বামী ব্র্যাক কর্মী আনিসুর রহমান গা ঢাকা দিয়েছেন।

লাশ উদ্ধারকোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) বিধান কুমার বিশ্বাস জানান, আনিসুর ও বিলকিস দুজনই ব্র্যাকের কর্মী। বিলকিস মাঠকর্মী আর আনিসুর প্রোগ্রাম অরগানাইজার। এই দম্পতির ঘরে সাইফুল্লাহ নামে ছয় বছরের এক সন্তান রয়েছে। পরিবারটি শহরের বকচর এলাকার আবদুর রউফ নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন।
রবিবার রাতে খবর পেয়ে ওই বাড়িতে হাজির হন এসআই বিধান। তিনি বারান্দার মেঝেতে পড়ে থাকা বিলকিসের লাশ উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে পাঠান।
দম্পতির একমাত্র সন্তান সাইফুল্লাহর উদ্ধৃতি দিয়ে এসআই বিধান জানান, ওই পরিবারে দীর্ঘদিন ধরে কলহ লেগেই ছিল। মারপিটের ঘটনাও ঘটতো নিয়মিত। রবিবার রাতেও স্বামী-স্ত্রী মারামারিতে লিপ্ত হয়। গভীর রাতে সাইফুল্লাহ ঘুম থেকে উঠে তার মাকে বারান্দায় পড়ে থাকতে দেখে। সে সময় পাশেই তার বাবা আনিসুর দাঁড়িয়ে ছিলেন। অ্যাম্বুলেন্স আনার কথা বলে আনিসুর বাসা থেকে বেরিয়ে লাপাত্তা হয়ে যান।
থানার ওসি ইলিয়াস হোসেন বলেন, এটা আত্মহত্যা নাকি হত্যা ময়নাতদন্তের আগে তা বলা যাবে না। তবে বিলকিসের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে।

 

/বিটি/টিএন/

লাইভ

টপ