behind the news
Vision  ad on bangla Tribune

কয়রা থানার ওসির অপসারণ চান আ. লীগের পরাজিত প্রার্থী বাহারুল

খুলনা প্রতিনিধি১৯:৩৮, এপ্রিল ০৫, ২০১৬

খুলনার কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হরেন্দ্র নাথ সরকারের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ এনে তাকে অপসারণের দাবি জানিয়েছেন কয়রা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত পরাজিত চেয়ারম্যান প্রার্থী বাহারুল ইসলাম। মঙ্গলবার দুপুর ১২টায় খুলনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

খুলনায় আওয়ামী লীগের পরাজিত প্রার্থীর সংবাদ সম্মেলন

লিখিত বক্তব্যে তিনি বলেন, কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নির্বাচনের প্রচারণা শুরুর আগ থেকে পক্ষপাতিত্বমূলক আচরণ করছেন। তার এই আচরণের কারণে স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম নির্বাচনের দিন জাল ভোটের উৎসব পালন করেন। আর তার নেতা কর্মীদের মারধর করা হয়। শফিকুল ইসলাম ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রশ্রয়ে পুলিশের সামনেই আওয়ামী লীগ কার্যালয় ভাঙচুর, নেতা-কর্মীদের ওপর হামলা চালায়। এই সন্ত্রাসী হামলার সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকও আহত হয়।

তিনি আরও বলেন, এ সব ঘটনায় অভিযোগ করতে গেলে পুলিশ অভিযোগ নেয়নি। বরং তার এবং তার নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। তিনি কয়রার আইন শৃঙ্খলা রক্ষায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হরেন্দ্র নাথ সরকারের অপসারণ দাবি করেন। এছাড়াও ছাত্রলীগের নব ঘোষিত থানা কমিটি দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করায় তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ারও দাবি জানান।

 

/বিটি/টিএন/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

টপ