Vision  ad on bangla Tribune

এবার ফেনীতে চুরির অভিযোগে কিশোরের ওপর নির্যাতন (ভিডিও)

রফিকুল ইসলাম, ফেনী২৩:১৯, এপ্রিল ০৫, ২০১৬

শিশু রাজন হত্যার ঘটনার ক্ষত না শুকাতেই এবার ফেনীতে একই কায়দায় চুরির অভিযোগে এক কিশোরের ওপর নির্যাতন চালানোর গুরুতর অভিযোগ পাওয়া গেছে। ভাঙারির দোকান থেকে প্লাস্টিকের বোতল চুরির মতো তুচ্ছ ঘটনায় তাকে দোকানের সামনের খুঁটির সঙ্গে বেঁধে প্রথমে বেদম মারধর করা হয়। এতেও নির্যাতনকারীদের খায়েশ পূরণ না হওয়ায় তাকে নগ্ন করে আবারও মারধর করে দুর্বৃত্তরা। এরপর শরীরে পরিত্যক্ত ব্যানারের কাপড় বেঁধে তাকে ওই খুঁটিতে দীর্ঘক্ষণ বেঁধে রেখে তাড়িয়ে তাড়িয়ে মারধর করে নির্যাতনকারীরা। নির্মম এ খেলা দেখে অন্য স্থানীয়রা তাকে ছেড়ে দেওয়ার অনুরোধ করলে মন গলে নির্যাতকদের। তাই রাজন না হয়ে প্রাণে রক্ষা পায় কিশোরটি। তবে তার নাম জানা যায়নি।

ফেনীতে এক কিশোরকে নির্যাতনের অভিযোগ

 

শহরের কালি মন্দির মার্কেটের হরে কৃষ্ণ স্টোরের অর্জুন দাসের নেতৃত্বে কিছু দুর্বৃত্ত গত শুক্রবার (১ এপ্রিল) এ ঘটনা ঘটায়। কিশোর নির্যাতনের এ ভিডিও চিত্র সামাজিক গণমাধ্যমে ছড়িয়ে পড়ায় নির্যাতনকারীদের বিচারের দাবিতে সোচ্চার হয়ে উঠেছেন সচেতন নাগরিকেরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকালে ফেনী শহরতলীর কালীপালে চুরির অভিযোগে অজ্ঞাত (১৩) এক কিশোরকে প্রথমে দোকানের সামনের খুঁটির সঙ্গে বেঁধে লাঠিপেটা করা হয়। এরপর তাকে বিবস্ত্র করে আরেক দফা নির্যাতন করে অর্জুন ও তার সঙ্গীরা।  

কিশোরটিকে নির্যাতন করছেন অর্জুন দাস নামে এক ব্যক্তি

চুন্নু নামে স্থানীয় এক ব্যবসায়ী জানান, চুলা বিক্রি নামে একটি ভাঙারির দোকান থেকে নির্যাতিত কিশোরটি প্লাস্টিকের খালি বোতল নেওয়ার অভিযোগে তার ওপর অমানবিক নির্যাতন চালানো হয়।

ফেনী মডেল থানার ওসি মাহবুব মোর্শেদ বলেন, নির্যাতনের খবর পেয়েছি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

এ বিষয়ে ভিডিও দেখুন:

 

/এআর/টিএন/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ