behind the news
Rehab ad on bangla tribune
 
Vision Refrigerator ad on bangla Tribune

ইউপি নির্বাচনসাদুল্লাপুরে ৯৫৩টি মনোনয়ন বিক্রি, জমা দেননি আ’লীগ-বিএনপি প্রার্থীরা

গাইবান্ধা প্রতিনিধি২৩:৪৯, এপ্রিল ০৫, ২০১৬

ইউপি নির্বাচন ২০১৬গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ১১ ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে ৯৫৩টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে। এর মধ্যে চেয়ারম্যান পদে ৬৬টি, সংরক্ষিত নারী সদস্য পদে ২২৬টি এবং সাধারণ সদস্য পদে ৬৬০টি।
মঙ্গলবার পর্যন্ত বিএনপি এবং আওয়ামী লীগের কোনও প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি। তবে বনগ্রাম ইউনিয়নে মো. ফজলুল কাইয়ুম হুদা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহারিয়া খাঁন বিপ্লব বলেন, মঙ্গলবার বিকালে দলের পক্ষ থেকে প্রার্থী মনোনয়ন করা হয়েছে। এজন্য এখনও কেউ মনোনয়নপত্র জমা দেননি।
জানা যায়, রসুলপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আব্দুল গফুর সরকার,  নলডাঙ্গায়ায় তরিকুল ইসলাম নয়ন, দামোদরপুরে এ জেট এম সাজেদুল ইসলাম স্বাধীন, জামালপুরে নুরুজ্জামান মণ্ডল, ফরিদপুরে বর্তমান চেয়ারম্যান নুর আজম মণ্ডল নিরব, ধাপের হাটে শফিকুল কবির মিন্টু, ইদিলপুরে আব্দুর রহমান সাজু মাস্টার, ভাতগ্রামে সুমন সরকার, বনগ্রামে রেজাউল করিম রেজা প্রামানিক, কামারপাড়ায় আব্দুল গণি সরকার তারা মিয়া এবং খোদ্দকোমরপুরে মোছা. রেহানা আক্তারকে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।
অন্যদিকে, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস ছালাম বলেন, মঙ্গলবার পর্যন্ত দলীয় প্রার্থীদের নাম চূড়ান্ত না হওয়ায় দলের পক্ষ থেকে কেউ মনোনয়নপত্র জমা দেননি। 

সাদুল্লাপুর উপজেলা নির্বাচন অফিসার মো. ফেরদৌস আলম বলেন,  নির্বাচনি তফসিল অনুযায়ী আগামী ৭ এপ্রিল পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ ও গ্রহণ করা হবে। এরপর আগামী ১০ ও ১১ এপ্রিল  বাছাই ও বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৮ এপ্রিল, প্রতীক বরাদ্ধ ১৯ এপ্রিল এবং আগামী ৭ মে উপজেলার ১১ ইউনিয়নে একযোগে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

/এসএনএইচ/এএইচ/

Ifad ad on bangla tribune

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ