Vision  ad on bangla Tribune

‘তনু হত্যার বিচারে সঠিক পদক্ষেপ নেবেন প্রধানমন্ত্রী’

ফেনী প্রতিনিধি১৫:২১, এপ্রিল ০৬, ২০১৬

ওবায়দুল কাদের

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী সোহাগী জাহান তনু হত্যাকাণ্ড নিয়ে প্রধানমন্ত্রী কোনও মন্তব্য না করলেও তিনি সঠিক সময়ে সঠিক পদক্ষেপ নেবেন। এমনটাই মন্তব্য করেছেন সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, তনু হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত এবং বিচার করতে প্রধানমন্ত্রীর দৃঢ় অবস্থানে আছেন। ঘটনার সঙ্গে জড়িতরা যতই ক্ষমতাধর হোক না কেন তাদেরকে আইনের আওতায় আনা হবে।

বুধবার ১২টার দিকে ফেনী সরকারি জিয়া মহিলা কলেজের নবনির্মিত গ্রন্থাগারের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি ইউপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে মাঝ পথে সরে যাচ্ছে কিনা প্রশ্ন থাকলো।

তিনি বলেন, ‘বিএনপি শুধু নালিশ নির্ভর রাজনীতি করছে। কিন্তু সুনির্দিষ্ট করে বলছে না, কোথায় কোথায় তাদের লোকেরা ক্ষতিগ্রস্ত হয়েছে। তাদের উপর হামলা হয়েছে অথবা তাদের লোকেরা মারা গেছে। সেই তালিকা আমরা তাদের কাছে চাই। তাহলে তারা কোনও অজুহাতে এই নির্বাচন না হোক তা চান।’

মন্ত্রী আরও বলেন, ‘ইউপি নির্বাচন হতে বিএনপি সরে যাবে এটা আমার মনে হয় না। আর সরে গেলে আমরা এটাই বুঝবো বিএনপি সরে যাওয়ার জন্যই নির্বাচনে অংশ নিয়েছে।’

তেলের দাম কমা প্রসঙ্গে মন্ত্রী বলেন, তেলের দাম কমলে বাস ভাড়াও কমবে। এ বিষয় বিআরটিএ স্টিক হোল্ডারদের সঙ্গে বৈঠক করে সিদ্বান্ত নেওয়া হবে বলে জানান তিনি।

 

/বিটি/এসটি/

লাইভ

টপ