গোপালগঞ্জে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ছেলেকে আর বাড়িতে আনা হলো না বাবার

Send
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১০:৩৩, এপ্রিল ০৭, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১০:৩৩, এপ্রিল ০৭, ২০১৬

সড়ক দুর্ঘটনাগোপালগঞ্জে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহত মোটরসাইকেল আরোহী ইদ্রিস মোল্লা (৫৫) জেলার কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের মৃত মালেক মোল্লার ছেলে। তিনি খুলনা ক্রিসেন্ট জুট মিলের শ্রমিক সরদার। ছেলেকে বাড়ি আনতে তিনি গোপালগঞ্জ থেকে খুলনার দিকে যাচ্ছিলেন।
নিহত মোটরসাইকেল চালকের নাম পরিচয় জানা যায়নি। পুলিশ ঘাতক বাসটি ( নং ঢাকা মেট্রো ব ১৪-৭৫৭৫) আটক করেছে।
গোপালগঞ্জ সদর থানার এসআই শাহ আলম জানান, কর্মস্থল থেকে ছুটি নিয়ে ইদ্রিস মোল্লা দক্ষিণ ফুকরায় গ্রামের বাড়িতে বেড়াতে আসেন। তার ছেলে তাহসিন মোল্লা খুলনার একটি মাদ্রাসায় পড়াশোনা করে। মাদ্রাসা ছুটি হওয়ায় তাহসিন গ্রামের বাড়িতে আসার কথা বাবাকে জানায়। তাই ছেলেকে আনতে ইদ্রিস মোল্লা ভাড়ায় চালিত একটি মোটর সাইকেল ভাড়া নিয়ে গ্রামের বাড়ি থেকে সকাল ৬ টার দিকে খুলনার উদ্দ্যেশ্যে রওনা দেন। গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া পৌঁছালে খুলনা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী  দিদার পরিবহনের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলটি বাসের নিচে চলে যায়। একপর্যায়ে মোটর সাইকেলটিতে আগুন লেগে যায়। মোটরসাইকেল চালক ও অরোহী ঘটনাস্থলেই মারা যান। 

লাশ উদ্ধার করে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে রাখা হয়েছে।

/এফএস/ 

লাইভ

টপ